২ িনিট আগের আপডেট বিকাল ১২:৩ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২৩, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

বখাটের ছুরিকাঘাতে উজিরপুরে কলেজছাত্রী আহত

জহির খান
২:২৭ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০১৭

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় বরিশালের উজিরপুর উপজেলার ধামুরায় বখাটের ছুরিকাঘাতে এক কলেজ ছাত্রী গুরুত্বর আহত হয়েছেন। তাকে মুমূর্ষু অবস্থায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। শনিবার (১৪ অক্টোবর) রাত পৌঁনে ৮টার দিকে ধামুরা বাজারের ভ্যানস্ট্যান্ড সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটেছে।

ছুরিকাঘাতে আহত ওই ছাত্রীর নাম শান্তা। সে বরিশাল (বজ্রমোহন) বিএম কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ছাত্রী ও পার্শ্ববর্তী আগৈলঝাড়া উপজেলার রত্নপুর গ্রামের মৃত মোস্তফা সরদারের মেয়ে। জানা গেছে, বিএম কলেজের পরীক্ষার শেষে শান্তা তার দুই সহপাঠী টুম্পা ও পাপিয়াকে নিয়ে ধামুরা দিয়ে ভ্যানযোগে নিজ বাড়ি রত্মপুরের উদ্দেশ্যে রওয়ানা হয়।

পথিমধ্যে ধামুরা স্কুলের সামনে বসে ওৎপেতে থাকা বখাটে আলাল শান্তাকে ধারালো ক্ষুর দিয়ে কপাল থেকে গলা পর্যন্ত আঘাত করে। এতে শান্তা গুরুতর জখম হয়। তার ডাক-চিৎকারে স্থানীয়রা বখাটেকে ধাওয়া করলে সে পালিয়ে যায়। পরে স্থানীয়রা শান্তাকে উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেলে প্রেরণ করে।

শের-ই বাংলা মেডিকেলের জরুরী বিভাগের চিকিৎসক ডা. সুব্রত পাল জানান, তার মুখমন্ডলে সেলাই দিয়ে তাকে হাসপাতালে আনা হয়েছে। তার অবস্থা স্থিতিশীল। তাকে মহিলা সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

আহতের মা নিলুফা বেগম জানিয়েছেন, বখাটে আলাল বিভিন্ন সময়ে শান্তাকে প্রেমের প্রস্তাব দিত। তাকে একাধিকবার বোঝানো হলেও সে কারো কথা শুনতো না। তার প্রেম প্রস্তাবে সাড়া না দেওয়ায় শনিবার রাতে ধামুরা বাজারে ভ্যান স্ট্যান্ডে শান্তাকে কুপিয়ে আহত করে আলাল। তারা এই ঘটনার দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।

এদিকে ঘটনাস্থল পরিদর্শনকারী উজিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম বলেন, শান্তা আগৈলঝাড়া উপজেলার সীমান্তবর্তী রত্নপুর গ্রামের বাসিন্দা। ৩ বছর আগে থেকে পার্শ্ববর্তী উজিরপুর উপজেলার কাংশি গ্রামের বজলুর রহমানের ছেলে আলালের সাথে তার ঘনিষ্ট সম্পর্ক হয়। মাধ্যমিকের গন্ডি না পেরোনো আলাল ঢাকায় একটি চাইনিজ রেস্তোরায় বেয়ারার কাজ করে শান্তার পরিবারকে বিভিন্নভাবে সহযোগিতা করতো। শান্তা ইতোপূর্বে ৩ বার আলালের বাড়ি গিয়েছিল। তাদের মধ্যে পারিবারিকভাবে বিয়ের কথাও হয়েছিলো।

কিন্তু শান্তা বিএম কলেজে অনার্সে ভর্তি হওয়ার পরই তাদের সম্পর্কে ছেদ পড়ে। ইদানিং আলালের সন্দেহ হচ্ছিলো শান্তার সাথে অন্য কারোর সম্পর্ক আছে। এই ক্ষোভ-হতাশা থেকে সে ওই ছাত্রীকে ছুরিকাঘাত করতে পারে।

বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন জানান, ঘটনার পরপরই পুলিশ তাকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান শুরু করেছে। এ ঘটনায় মামলা দায়েরসহ কঠোর আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে।

খবর বিজ্ঞপ্তি, বরিশালের খবর

আপনার ত লিখুন :

 

ই বিের ও সা
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  শবে বরাতের আগেই চড়ল মাংসের বাজার  বাড়ছে না চিনির দাম, সিদ্ধান্ত বাতিল  বরিশাল বোর্ডে ইংরেজি দ্বিতীয়পত্রে অনুপস্থিত ৭০৩, বহিষ্কার ২০  বরিশালে পানি সেচের ট্যাংকিতে মিলল কৃষকের মরদেহ  মেধাবী শিক্ষার্থী সাব্বিরকে জেলা প্রশাসকের আর্থিক সহায়তা ও বই প্রদান  আমতলী পৌর নির্বাচন: একজনের প্রার্থিতা প্রত্যাহার  ‘বঙ্গবন্ধু ও শেখ হাসিনার জন্য বিশ্বে মাথা উঁচু করার জাতিতে পরিণত হয়েছি’  অনিবন্ধিত সব স্বাস্থ্যকেন্দ্র দ্রুত বন্ধ করা হবে: স্বাস্থ্যমন্ত্রী  দ্বাদশ সংসদ নির্বাচন: ৭৪ শতাংশ প্রার্থী জামানত হারিয়েছেন  ইরানে কুরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বাংলাদেশি কিশোর