১৬ মিনিট আগের আপডেট বিকাল ৪:৩ ; শুক্রবার ; ডিসেম্বর ২, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বঙ্গবন্ধুর জন্মদিনে বরিশালে এতিমদের মাঝে মিষ্টি বিতরণ

বরিশাল টাইমস রিপোর্ট
১১:১৫ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০১৮

বাঙালীর স্বপ্নদ্রষ্টা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বরিশাল শহরের এতিম শিশুদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়েছে।

শনিবার বরিশাল শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পূর্ণবাসন কেন্দ্র মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম জাহিদুর রহমান মনির এই মিষ্টি বিতরণ করেন।

মিষ্টি বিতরণকালে শ্লোগান দেওয়া হয়েছে- ‘‘বঙ্গবন্ধুর জন্মদিন, বাংলাদেশে খুশির দিন”। বিশেষ দিনে মিষ্টি পেয়ে আনন্দিত হয়েছে শিশুরা।

আ’লীগ নেতা মনির জানিয়েছেন- তাদের নেতা বরিশাল মহানগর আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর মিষ্টি বিতরণের নির্দেশ দিয়েছেন। যে কারণে এতিম দুই শতাধিক শিশুদের মাঝে মিষ্টি বিতরণ করেছেন।

এসময় উপস্থিত ছিলেন- শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পূর্ণবাসন কেন্দ্রর উপ-প্রকল্প পরিচালক শুভঙ্কর ভট্টাচার্য, ফ্রেশ মাইন্ড গ্রুপের প্রতিষ্ঠাতা এডমিন মো. মাসুদ রানা, এডমিন মিনার রহমান (রিন্টু), এডমিন ওয়াদুদুর রহমান সোহেল মোল্লা ও মডারেটর মালা রাখাইন প্রমুখ।

এই আয়োজন বাস্তবায়ন করেছে বরিশালের ফ্রেশ মাইন্ড গ্রুপ নামে একটি সংগঠন।’’

Other

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিয়ে বাড়িতে গয়না নিয়ে সংঘর্ষে কনের দাদি নিহত, বরসহ আটক ১২  গলাচিপায় ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন  দলের ব্যর্থতায় পদত্যাগ করলেন বেলজিয়াম কোচ  বানারীপাড়ায় পার্বত্য শান্তি চুক্তির রজত জয়ন্তীতে বিশাল আনন্দ র‌্যালী  বরিশালে গোল্ডেন জিপিএ-৫ পেয়েও দুশ্চিন্তায় কেয়ার পরিবার  বাজি ধরে গরম চা পান, কণ্ঠনালী পুড়ে মারা গেলেন রোহিঙ্গা যুবক  ভোলায় ডাকাত ‘আবদুল্লাহ বাহিনীর’ প্রধানসহ আটক ৫  ইউপি চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর ভোটযুদ্ধ!  ওমরাহ করতে মক্কায় শাহরুখ খান  কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বাবা-ছেলেসহ নিহত ৫