১২ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৬:৩৩ ; সোমবার ; ফেব্রুয়ারি ৬, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ মালয়েশিয়াকে অতিক্রম করতো

বরিশাল টাইমস রিপোর্ট
১১:৫৩ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০১৬

বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ উন্নতিতে অনেক আগেই মালয়েশিয়াকে অতিক্রম করতো বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের চিফ হুইপ আ.স.ম ফিরোজ।

মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেলে বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদে জাতীয় গণতান্ত্রিক লীগ ও বরিশাল বিভাগ সমিতির আয়োজনে শহীদ আবদুর রব সেরনিয়াবাতের ৪১তম শাহাদাৎ বার্ষিকীর আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

এসময় চিফ হুইপ বলেন, বঙ্গবন্ধু বেঁচে থাকলে অনেক আগেই বাংলাদেশ উন্নতিতে মালয়েশিয়াকে পার করে যেতো। অথচ সেই বাংলাদেশ আজ উল্টো চাকায় ঘুরে জঙ্গিবাদের দিকে যাচ্ছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরাম-আয়েশ করার জন্য রাষ্ট্র ক্ষমতায় আসেননি। এসেছেন বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজগুলো শেষ করার জন্য। তিনি (শেখ হাসিনা) যে মেগা প্রজেক্টগুলো হাতে নিয়েছেন তা যদি বাস্তবায়ন হয় তাহলে বাংলাদেশকে আর বাহিরের কোনো দেশের কাছে হাত পাততে হবে না বলে মনে করি।

জাতীয় গণতান্ত্রিক লীগের সভাপতি ইতিহাসবিদ সিরাজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট হারুন-অর-রশীদ, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক শিখা চক্রবর্তী প্রমুখ।

খবর বিজ্ঞপ্তি, বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পিরোজপুরের কাউখালীতে কিশোরীদের দিনব্যাপী সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত  পটুয়াখালীতে বন বিভাগের মামলায় তহসিলদার জাকির হোসেন এখন শ্রীঘরে  কলাপাড়ায় কৃষকের ফসল নষ্টের প্রতিবাদে মানববন্ধন  ‘ইসলামী যুব আন্দোলন’ বরিশাল শাখার সভাপতি সানাউল্লাহ, সম্পাদক মহিউদ্দিন  নতুন রূপে সাজছে বরিশাল কেন্দ্রীয় শহীদ মিনার, পরিণত হবে দর্শনীয়স্থানে  পিরোজপুরে বসতঘরে অগ্নিকান্ডে ঘুমন্ত যুবকের মর্মান্তিক মৃত্যু  এবার আদালত পাড়ায় রোবট আইনজীবী  বাবাকে হত্যার পর থানায় গিয়ে আত্মসমর্পণ ছেলের  সৌদিতে ওমরাহ শেষে দেশে ফিরলেন সাকিব আল হাসান  কাভার্ডভ্যান আটকিয়ে চাঁদা দাবি, ঢাবির তিন শিক্ষার্থী গ্রেফতার