২ ঘণ্টা আগের আপডেট রাত ৪:৩ ; রবিবার ; ডিসেম্বর ৮, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

বন্দুক ঠেকিয়ে স্বামীর সামনেই স্ত্রীকে গণধর্ষণ

বরিশাল টাইমস রিপোর্ট
১:৪৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০১৯

ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরছিলেন এক দম্পতি। এসময় পথের মধ্যেই বন্দুক ঠেকিয়ে স্বামীর সামনেই স্ত্রীকে গণধর্ষণ করলো ৪ দুষ্কৃতিকারী। শনিবার রাতে ভারতের উত্তরপ্রদেশের আমরোহায় এ ঘটনাটি ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যমের তথ্য মতে, রিকশায় করে বাড়ি ফিরছিলেন এক দম্পতি। রিকশা থেকে তাঁদের টেনে নামায় ৪ দুষ্কৃতিকারী। এরপর স্বামীর সামনেই স্ত্রীকে ধর্ষণ করে তারা। স্বামী বাধা দিতে গেলে তাকে লক্ষ্য করে গুলিও ছোড়ে।

এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে। অভিযুক্তদের খুঁজতে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

ওই নারী বলছেন, রিকশা করে ওইদিন সন্ধ্যায় ডাক্তার দেখিয়ে বাড়ি ফিরছিলাম আমি ও আমার স্বামী। কুয়াখেরা গ্রামের কাছে আসতেই গ্রামেরই ৪ বাসিন্দা উসমান, ইমামুদ্দিন, রশিদ ও রিয়াজুল আমাদের রিকশা থামায়। রিকশা চালককে হুমকি দেয় তারা। ভয় পেয়ে রিকশা ফেলে পালিয়ে যায় সে। তারা আমাদের পাশের একটি মাঠে নিয়ে যায়। এরপর বন্দুকের নল ঠেকিয়ে আমাকে গণধর্ষণ করে। আমার স্বামী বাধা দিতে গেলে তার হাতে গুলি করে তারা। শুধু তাই নয় ছুরি দিয়েও কোপায়। আমরা সাহায্য চেয়ে চিত্‍‌কার করলে কিছু লোক এগিয়ে আসেন। তখনই পালিয়ে যায় অভিযুক্ত ব্যক্তিরা।

ওই নারীকে হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তার স্বামীর হাতে কোনো গুলির চিহ্ন মেলেনি।

আন্তর্জাতিক খবর

আপনার মতামত লিখুন :

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পিতার গোপনাঙ্গ কাটলো মেয়ে!  তিনি ১০ সন্তানের মা হয়েও ভিক্ষা করেন!  এই দিনে পাকিস্তানী হানাদার মুক্ত হয়েছিল বরিশাল  শেখ হাসিনা ভালো খেলোয়াড়, তিনি মেসির মতো গোল দেন: নাসিম  বঙ্গবন্ধুকে ‘ডক্টর অব ল’ সম্মাননা দেবে ঢাবি  রুম্পার সেই বয়ফ্রেন্ড পুলিশ হেফাজতে  খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাকা কলেজ ছাত্রদলের মশাল মিছিল  তুরস্ক-বাংলাদেশ সম্পর্কে নতুন হাওয়া  বিএনপি বিলীন হবে, সেই স্থান নেবে জাতীয় পার্টি: জিএম কাদের  খালেদার মুক্তির দাবিতে বিএনপির মশাল মিছিল