১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

ববিতে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘাত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:০৫ পূর্বাহ্ণ, ২৯ সেপ্টেম্বর ২০১৬

বরিশাল: প্রধানমন্ত্রীর জম্মদিন পালনকে কেন্দ্র করে বরিশাল বিশ্ব বিদ্যালয়ে (ববি) ছাত্রলীগের দুই গ্র“পের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে জিহাদ হাসান ইভান (২১) নামের ছাত্রলীগের এক নেতাকে গুরুতর অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে মৃৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞানের তৃতীয় বর্ষের ছাত্র।

 

বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুর পৌনে ২ টার দিকে ক্যাম্পাসের সামনে এ ঘটনা ঘটে বলে পুলিশ জানায়। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, পূর্ব নির্ধারীত অনুযায়ী দুপুরে প্রধানমন্ত্রীর জম্মদিন উপলক্ষে ক্যাম্পাসের প্রধান ফটকের সামনে কর্মসূচির আয়োজন করে ছাত্রলীগের একাংশের নেতা জিহাদ হাসান ইভান। হাসপাতালে চিকিৎসাধীন জিহাদ হাসান ইভান জানান, কর্মসূচি পালন কালে কোন উস্কানী ছাড়াই শাখাওয়াত অনু, নাইম উদ্দিন মিস্টু, বহিস্কৃত দ্বীপ, রুজবেল, নাঈম ও শাওনসহ বহিরাগতরা আমাদের উপর হামলা করে। একপর্যায়ে লোহার রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত যখম করে। পরে অন্য ছাত্ররা উদ্ধার রে আমাকে হাসপাতালে নিয়ে আসে।

 

 

তবে অভিযোগ অস্বীকার করে শাখাওয়াত অনু জানান, ক্যাম্পাসে এরকম কোন হামলা কিংবা ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেনি। আর কেউ আহতও হয়নি বলে তিনি দাবি করেন। তবে হামলার কথা স্বীকার করে বন্দর থানার ওসি কাজী মাহবুবুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।’

13 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন