২১ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৭:৩৪ ; শুক্রবার ; ডিসেম্বর ৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরগুনায় অফিস সহকারীর অনিয়ম

Mahadi Hasan
৮:০১ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২২

বরগুনায় অফিস সহকারীর অনিয়ম

আনিসুর রহমান টুলু বরগুনা: বরগুনা বামনা  উপজেলার সদর ইউনিয়নের ১১ নং কালিকা বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস সহকারীর বিরুদ্ধে অনিয়মের অভিযোগ পাওয়া যায়।

বামনা সদর উপজেলার সদর ইউনিয়নের কালিকাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১ নং ওয়ার্ডের তুলাতলা গ্রামের মোঃ ফজলুল হকের ছেলে মোঃ মনির হোসেন লিটন পাঁচ বছর পূর্বে ওই সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অফিস সহকারী পদে চাকরিতে যোগদান করেন।

ওই শিক্ষা প্রতিষ্ঠানে রয়েছে পাঁচজন শিক্ষক ও ছাত্র-ছাত্রীর সংখ্যা একশত ষাট জন।  চাকরির পরেই চলছে তার অফিস ফাঁকি দেয়ার অজুহাত।

স্থানীয়রা বলেন লিটনের সাথে তার পারিবারিক কলহ কোন্দল থাকায় মনির হোসেন লিটন  শিক্ষা প্রতিষ্ঠানে ঠিক সময় উপস্থিত থাকেন না। এই সুযোগে তিনি নিজের উপজেলা ছেড়ে অন্য উপজেলায় বাসা ভাড়া নিয়ে পরিবারসহ বসবাস করেন।

স্কুলের সময় ও রাতে মনির হোসেন লিটনকে তার দায়িত্ব পালন করা দেখা যায় না। এমনকি শিক্ষা প্রতিষ্ঠানের একটি কক্ষে তার থাকার থাকলো ও  সরজমিনে সে চিত্র দেখা যায়নি।   শিক্ষা প্রতিষ্ঠানে ক্ষমতার প্রভাব দেখিয়ে চলছে তার আসা-যাওয়া।

এ বিষয়ে মোঃ মনির হোসেন লিটনের কাছে জানতে চাইলে তিনি বলেন আমি ঠিক সময় আসা-যাওয়া করি। প্রধান শিক্ষক বলেন এরপরে যদি মোঃ মনির হোসেন লিটন অনিয়ম করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বামনা উপজেলার ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার বলেন এখন পর্যন্ত আমার কাছে  কোন অভিযোগ আসেনি  অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বরগুনা, বিভাগের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিএনপি বাড়াবাড়ি করলে উত্তম-মধ্যম দেওয়া হবে : নানক  গোলাপবাগ মাঠেই মাগরিবের নামাজ পড়লেন বিএনপি নেতাকর্মীরা  যাত্রীসংকটের অজুহাতে বরিশাল-ঢাকা রুটে লঞ্চ চলাচল বন্ধ  উজিরপুরে বিএনপির ৫৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা  কলেজশিক্ষকের আপত্তিকর ভিডিওতে নেটদুনিয়ায় ঝড়!  মির্জা ফখরুল-আব্বাসকে কারাগারে পাঠানোর আদেশ  বিএনপির সমাবেশ: ৫ দিন আগেই ঢাকা পৌঁছেছেন দক্ষিণবঙ্গের নেতাকর্মীরা  অনুমতি পেয়েই গোলাপবাগ মাঠে বিএনপি নেতাকর্মীদের ভিড়  সমাবেশ ঘিরে রাজধানীতে ৭ লাখ মানুষ এসেছে কি না খোঁজ চলছে: ডিবি  ১৮-২৫ বছর বয়সীদের কনডম ফ্রি দেবে ফ্রান্স