২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরগুনায় ইটভাটার পাইপ পরিষ্কার করতে গিয়ে শ্রমিকের মৃত্যু

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৭:২১ অপরাহ্ণ, ১০ জুন ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরগুনার পাথরঘাটার বিষখালী নদীসংলগ্ন কালমেঘা ইউনিয়নের কুপধন গ্রামের ইটভাটার পাইপ পরিষ্কার করতে গিয়ে মো. জসিম (৩২) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ সোমবার (১০ জুন) বেলা ১টার দিকে উপজেলার কালমেঘা ইউনিয়নের কুপধন এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত্যু জসিম পাথরঘাটা উপজেলার কাকচিড়া ইউনিয়নের বাইনচটকি গ্রামের কবির হোসেনের ছেলে। তিনি কুপধন এলাকায় আর এস বি নামে একটি ইটভাটায় শ্রমিক ছিলেন। পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় ইউপি সদস্য মোস্তফা মিয়া বলেন, ‘বিষখালি নদী থেকে ইটভাটায় পানি প্রবেশ জন্য দেওয়া পাইপের ময়লা পরিষ্কারের কাজ করছিল জসিম। হঠাৎ জোয়ারের স্রোতে সেই পাইপে মধ্যে ঢুকে আটকে যায়। কিছুক্ষণ পর জসিমকে না পেয়ে অন্য শ্রমিকেরা খোঁজাখুঁজি করে। এ সময় পাইপের মধ্যে তাকিয়ে পানির নাড়াচাড়ায় জসিমের মরদেহ দেখতে পায়।

পরে আমরা লাশ উদ্ধার করে পাথরঘাটা থানায় খবর দিয়েছি।’ পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, ‘খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সেখান থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ বরগুনা পাঠানো হবে।’

70 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন