২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বরগুনায় ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৭:০৭ অপরাহ্ণ, ১৬ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরগুনার তালতলীতে ছাত্রলীগ সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদীন মিঠুর সঙ্গে এক নারীর আপত্তিকর ভিডিও ভাইরাল হয়েছে। গত শুক্রবার ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে টক অব দ্য টাউনে পরিণত হয়। এ ঘটনায় উপজেলা ছাত্রলীগের সাধারণ নেতা কর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। তারা দ্রুত অভিযুক্ত নেতার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

এক মিনিট চার সেকেন্ডের ভিডিওটিতে দেখা গেছে, মিঠু ওই নারীর সঙ্গে বেশ অন্তরঙ্গ অবস্থায় সময় কাটাচ্ছেন। জানা গেছে, এর আগেও উপজেলার কয়েকজন রাজনৈতিক নেতার সঙ্গে ওই নারীর আপত্তিকর ভিডিও ভাইরাল হয়। এ নিয়ে এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়।

অপর দিকে ওই নারীর বিরুদ্ধে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান ড. কামরুজ্জামান বাচ্চু মিয়া থানায় গত ১২ এপ্রিল পর্নোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেন। মামলার ২ নম্বর সাক্ষী ছিলেন ছাত্রলীগ নেতা মিনহাজুল আবেদীন মিঠু।

নাম প্রকাশে অনিচ্ছুক ছাত্রলীগের কয়েকজন নেতা সাংবাদিকদের বলেন, ‘সংগঠনের দায়িত্বশীল পদে থেকে কীভাবে এমন ঘৃণিত কাজ করতে পারে তা আমাদের বোধগম্য নয়।’ দলের ভাবমূর্তি রক্ষায় দ্রুত সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার দাবি জানান তারা। এ বিষয়ে জানতে অভিযুক্ত ছাত্রলীগ নেতা মিনহাজুল আবেদীন মিঠুর মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।

উপজেলা ছাত্রলীগ সভাপতি সরোয়ার হোসাইন স্বপন জোমাদ্দার সাংবাদিকদের বলেন, ‘ভিডিও এর কথা আমি লোকমুখে শুনেছি। কিন্তু সত্য মিথ্যা বলতে পারব না।’ বরগুনা জেলা ছাত্রলীগ সভাপতি রেজাউল কবির রেজা সাংবাদিকদের বলেন, ‘ভিডিওর সত্যতা প্রমাণিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে কেন্দ্রীয় ছাত্রলীগ কমিটিকে সুপারিশ করা হবে।’ এ বিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম খান আজকের পত্রিকাকে বলেন, ‘ভিডিওর বিষয়ে এখনো কোনো অভিযোগ পাইনি।’

173 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন