৩ িনিট আগের আপডেট বিকাল ৫:৫৭ ; রবিবার ; ফেব্রুয়ারি ২৫, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরগুনায় মাদকসেবীকে ৬ মাসের কারাদণ্ড

বরিশালটাইমস, ডেস্ক
৭:৩১ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০২৩

বরগুনায় মাদকসেবীকে ৬ মাসের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরগুনার তালতলীতে রাসেল হাওলাদার (২৩) নামের এক মাদকসেবীকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) অমিত দত্ত এই সাজা দেন। দণ্ডপ্রাপ্ত রাসেল উপজেলার ছোট ভাইজোড়া এলাকার মন্টু হাওলাদারের ছেলে।

পুলিশ জানায়, রাসেল হাওলাদার নামের এক যুবক সেবনের উদ্দেশ্য গাঁজা নিয়ে যাচ্ছিলেন। উপজেলা শহরের বটতলা বাসস্ট্যান্ডে দায়িত্বে থাকা পুলিশের একটি টিম তাকে তল্লাশি করে এক গ্রাম গাঁজা উদ্ধার করে। পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক তাকে ৬ মাসের কারাদণ্ড দেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) অমিত দত্ত বলেন, গাজাসহ এক যুবককে পুলিশ আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতের কাছে ওই যুবক গাঁজা বহন করে নিয়ে আসার কথা স্বীকার করেন। এ জন্য তাকে ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম মিলন বলেন, আমরা প্রতিদিনই মাদক বিরোধী অভিযান চালাই। আজও একজনকে সন্দেহ হওয়ায় তল্লাশি করে গাঁজা পাওয়া যায়। পরে তাকে ৬ মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

বরগুনা, বিভাগের খবর

আপনার ত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিচার বিভাগকে ডিজিটালাইজেশন করা হবে: আইনমন্ত্রী  পটুয়াখালীতে ছাগলের মালিককে বেঁধে নির্যাতন: প্রধান অভিযুক্ত কারাগারে  সরকারের বেঁধে দেওয়া দাম মানছেন না মাংসবিক্রেতারা  নলছিটিতে ঘুমন্ত ব্যক্তিকে কুপিয়ে হত্যা, অভিযোগ স্ত্রী ও ছেলের বিরুদ্ধে  ঝালকাঠিতে পিতাকে পিটিয়ে হত্যা করলো ছেলে  কুয়াকাটায় ব্রিজ ভেঙে ট্রাক খালে: পর্যটকসহ ভোগান্তিতে স্থানীয়রা  হারলেই বাদ, তামিমের বরিশাল কীভাবে পাড়ি দেবে কঠিন পথ  বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একফ্রেমে  বিশ্ব অর্থনীতিতে সংকটের মধ্যেও ভালো অবস্থানে বাংলাদেশ : বিশ্বব্যাংকের এমডি  শিক্ষক মুরাদের বরখাস্ত চাইলেন ভিকারুননিসার ছাত্রীরা