২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বরগুনায় মায়ের সামনে বজ্রপাতে ছেলের মৃত্যু

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৮:৩১ অপরাহ্ণ, ২২ মে ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরগুনায় মায়ের সঙ্গে ক্ষেতের ধান কাটা দেখতে গিয়ে বজ্রপাতে রিফাত (১২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় রিফাতের মা সীমা বেগম জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বুধবার (২২ মে) বিকেলে বরগুনা পৌর শহরের ৩নং ওয়ার্ডের সোনাখালী শীপেরখাল এলাকায় এ ঘটনা ঘটে। মৃত রিফাত সোনাখালী শীপেরখাল এলাকার মাহবুবুর রহমানের ছেলে ও স্থানীয় একটি বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণিতে লেখাপড়া করত।

মৃতের স্বজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার সময় রিফাত তার মা সীমা বেগমের সঙ্গে বাড়ির পাশে নিজেদের জমিতে হারবেষ্টার মেশিনে ধান কাটা দেখতে যায়। তখন আকাশ মেঘলা ছিল। হালকা বৃষ্টির সঙ্গে শুরু হওয়া বজ্রপাত হঠাৎ মায়ের সামনেই রিফাতের শরীরে আঘাত করে। এতে ঘটনাস্থলেই দুজন মাটিতে লুটিয়ে পড়েন।

এ সময় আশপাশে থাকা লোকজন ছুটে এসে তাদের দ্রুত বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক রিফাতকে মৃত ঘোষণা করেন। সীমা বেগম বর্তমানে চিকিৎসাধীন। এ ঘটনায় এলাকায় শোকের মাতম বইছে। বরগুনা থানার ওসি এ কে এম মিজানুর রহমান বরিশালটাইমসকে বলেন, পৌরসভার ৩নং ওয়ার্ডের সোনাখালী শীপেরখাল এলাকায় রিফাত নামের এক শিশুর বজ্রপাতে মৃত্যুর বিষয়টি আমাদের জানানো হয়েছে।

75 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন