২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরগুনায় যুবদল নেতা ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থী!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:০২ অপরাহ্ণ, ১৮ মার্চ ২০২৩

বরগুনায় যুবদল নেতা ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থী!

আনিসুর রহমান টুলু, বরগুনা:: বরগুনা বেতাগী উপজেলার বুড়া মজুমদার ইউনিয়নের যুবদলের সহ-সভাপতি মো. শহিদুল ইসলাম নাসির বর্তমানে যুবলীগের সভাপতি প্রার্থী হয়েছেন। গত ১৫ মার্চ ইউনিয়নে যুবলীগের সম্মেলন হয়। ওই সম্মেলনে জেলা ও উপজেলা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  সভাপতি পদে চারজন প্রার্থী ও সাধারণ সম্পাদক পদে তিন জন প্রার্থী হন।

স্থানীয়দের অভিযোগ, যুবদলের সহ-সভাপতি শহিদুল ইসলাম নাসির কিভাবে যুবলীগের সভাপতির দায়িত্বে দীর্ঘদিন ইউনিয়নে থাকেন। এবারও শহিদুল ইসলাম নাসির যুবলীগের সভাপতি পদে প্রার্থী হয়েছেন। জেলা-উপজেলা যুবলীগের কমিটির কাছে বিনীত অনুরোধ যাচাই-বাছাই করে ত্যাগী নেতাকর্মীদের কমিটিতে স্থান দেয়া হোক।

অতিথি পাখিদের স্থান দেওয়া হলে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হবে। যেমন বিগত দিনে ইউনিয়নে আওয়ামী লীগের ভালো কমিটি উপহার দিতে পারেননি নেতাকর্মীরা।

শহিদুল ইসলাম নাসিরের বিষয় জানতে চাইলে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ বি এম গোলাম করিব এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম রক শুক্কুর বলেন, শহিদুল ইসলাম নাসির বিগত দিনে তিনি বিএনপি করতেন। বর্তমান ইউনিয়ন বিএনপির সদস্যসচিব এবং তৎকালীন যুবদলের সভাপতি ছিলেন মাসুদ আলম। তিনি বলেন, আমার সময় শহিদুল ইসলাম নাসির যুবদলের সহ-সভাপতি পদে ছিলেন, যার কাছে তথ্য প্রমাণ রয়েছে। পরে তিনি যুবলীগে যোগদান করেন।

বরগুনা জেলা যুবলীগের সভাপতি রেজাউল কবির এটম বলেন, কমিটিতে ত্যাগী নেতাদের স্থান দেওয়া হবে। এরকম অভিযোগ থাকলে আমরা যাচাই-বাছাই করে কমিটি দেব।

এ বিষয়ে শহিদুল ইসলাম নাসির বলেন, আমি এবং আমার বাবার নামের সাথে গ্রামের এক ব্যক্তির হুবহু মিল রয়েছে। আমি কখনো যুবদল করি নাই।’

22 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন