২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরগুনায় স্বামীর পুরুষাঙ্গ কেটে পালালেন স্ত্রী

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৮:০২ অপরাহ্ণ, ১০ জুন ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরগুনার বামনা উপজেলায় স্বামীর পুরুষাঙ্গ কেটে পালিয়েছেন আরিফা বেগম নামের এক গৃহবধূ। এ ঘটনায় ভুক্তভোগী মো. ফোরকানকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। রোববার (৯ জুন) দিবাগত রাত ১টার দিকে উপজেলার সোনাখালী গ্রামে ফোরকানের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী মো. ফোরকান পেশায় একজন অটোচালক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ফোরকান তার দ্বিতীয় স্ত্রী আরিফা বেগমকে নিয়ে উপজেলার সোনাখালী গ্রামে একটি ভাড়া বাসায় বসবাস করেন। প্রতিদিনের মতো রাতে ফোরকান বাসায় ফিরলে কৌশলে স্ত্রী আরিফা ধারালো অস্ত্র দিয়ে তার পুরুষাঙ্গ কর্তন করে পালিয়ে যান।

পরে তার ডাক-চিৎকারে স্থানীয়রা ছুটে এসে পুলিশকে খবর দেন। এরপর ফোরকানকে আহত অবস্থায় উদ্ধার করে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তুষার কুমার মন্ডল বরিশালটাইমসকে বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ দেওয়া হয়নি। তবে প্রাথমিকভাবে আমরা জেনেছি ফোরকান দুটি বিয়ে করার পরেও অন্য আরেক মেয়ের সঙ্গে তার সম্পর্ক তৈরি হয়। এসব বিষয় জানতে পেরে পারিবারিক কলহের সৃষ্টি হলে স্বামী ফোরকানের পুরুষাঙ্গ কর্তন করে পালিয়ে যান তার দ্বিতীয় স্ত্রী। তিনি আরও বলেন, সুনির্দিষ্ট কোনো অভিযোগ পেলে আমরা আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।

104 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন