২২ মিনিট আগের আপডেট সকাল ১১:১ ; শনিবার ; এপ্রিল ৪, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরগুনায় ওসির কক্ষে যুবকের ঝুলন্ত লাশ

বরিশাল টাইমস রিপোর্ট
৪:২৮ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২০

নিজস্ব বার্তা পরিবেশক:: বরগুনার আমতলী থানার পুলিশ পরিদর্শকের (তদন্ত) কক্ষ থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শানু হাওলাদার নামের ওই যুবককে হত্যা মামলার সন্দেহভাজন আসামি হিসেবে আটক করা হয়েছিল।

বৃহস্পতিবার সকালে থানার পরিদর্শক (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রির কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

শানু হাওলাদার আমতলী উপজেলার পশ্চিম কলাগাছিয়া গ্রামের হযরত আলীর ছেলে।

শানুর পরিবারের অভিযোগ, বুধবার রাতে হত্যার পর তার লাশ ওই থানার পরিদর্শক (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রি ও ডিউটি অফিসার এএসআই মো. আরিফুর রহমান ঝুলিয়ে রাখেন।

এ ঘটনায় বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন বৃহস্পতিবার সকালে অভিযুক্ত দুই পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করেছেন। একইসঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদকে প্রধান করে তিন সদস্যের একটি কমিটি গঠন করেছেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- অতিরিক্ত পুলিশ সুপার হেড কোয়ার্টার মহররম ও সহকারী পুলিশ সুপার আমতলী তালতলী সার্কেল মো. রবিউল ইসলাম।

বরগুনা

আপনার মতামত লিখুন :

 

ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  দেশে করোনায় ৬১ আক্রান্তের মধ্যে ৩৬ জনই ঢাকার  সাঈদীর মুক্তি চেয়ে ছাত্রলীগ নেতা বহিষ্কার  পুলিশ-সেনা নামলেই ফাঁকা, পরে যেই সেই!  বরিশাল র‌্যাবের খাদ্য সহায়তা পেল আত্মসমর্পণ করা ২৮৭ জলদস্যু  বিয়ে ভেঙে দিয়ে বর-কনেকে জরিমানা করলেন ইউএনও  সাঈদীর মুক্তি চেয়ে ছাত্রলীগ নেতার স্ট্যাটাস!  শ্বাসকষ্টে বিদেশফেরত ব্যক্তির মৃত্যু  বেলজিয়ামে ৩ বাংলাদেশিসহ আরও আক্রান্ত ১৪২২ জন  দিল্লির তাবলিগ জামাত থেকে দুইদিনে ৬৪৭ জন আক্রান্ত  করোনাভাইরাস: মুসলিমদের দোষ দেয়ায় ভারতের ওপর ক্ষুব্ধ যুক্তরাষ্ট্র