১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরগুনায় কলেজছাত্রীকে যৌন হয়রানি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:০২ অপরাহ্ণ, ১১ সেপ্টেম্বর ২০১৬

বরগুনা সরকারি মহিলা কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের এক শিক্ষার্থীকে দোকানে আটকে রেখে যৌন হয়রানির চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ অভিযোগের ভিত্তিতে এনামুল কবির নামের এক স্বাস্থ্য সহকারীকে আটক করেছে বরগুনা থানার পুলিশ। এ বিষয়ে বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজ হোসেন পিপিএম বিষয়টি নিশ্চিত করেন।

 
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, শনিবার রাত ৯টার দিকে চরকলোনী এলাকার সদর রোডে বরগুনা রেস্ট হাউজ কমপ্লেক্সের নীচতলার একটি কমপিউটারের বন্ধ দোকানের ভেতর থেকে ডাকাডাকির শব্দ পাওয়া যায়। ভেতর থেকে নারীকণ্ঠ শুনতে পেয়ে এসময় থানায় খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে এসে ওই শিক্ষার্থীকে উদ্ধার করে পুলিশ।

 
স্থানীয় সূত্র জানান, বরগুনা সদর উপজেলার গৌরীচন্না ইউনিয়নের একজন স্বাস্থ্য সহকারী। দীর্ঘদিন ধরে সে চরকলোনী এলাকার সদর রোডে বরগুনা রেস্ট হাউজ কমপ্লেক্সের একটি কমপিউটারের দোকান চালিয়ে আসছিল। কমপিউটার শেখার সার্টিফিকেট দেওয়ার কথা বলে এনামুল কবীর ওই শিক্ষার্থীকে তার দোকানে আসতে বলে।

 

এ বিষয়ে বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজ হোসেন পিপিএম জানান, অভিযুক্ত এনামুল কবীরকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। ভুক্তভোগী শিক্ষার্থী অভিযোগ দায়ের করতে চাইলে মামলা নেওয়া হবে বলেও জানান তিনি।

16 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন