১০ ঘণ্টা আগের আপডেট সকাল ১১:৪১ ; বুধবার ; আগস্ট ১০, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরগুনায় জামিনে মুক্ত হয়ে মেম্বারের ওপরে হামলা ভাঙচুর

বরিশাল টাইমস রিপোর্ট
২:০০ অপরাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০১৭

বরগুনার আমতলী উপজেলায় জামিনে ছাড়া পেয়ে ইউপি সদস্য’র (মেম্বার) ওপরে ফের হামলা করে তার ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর করেছে সন্ত্রাসীরা। ইউপি সদস্যকে রক্ষায় স্থানীয় লোকজন ও সন্ত্রাসীদের মধ্যে ঘন্টাব্যাপী দফায় দফায় সংঘর্ষে ৩০ জন আহত হয়েছেন। আহতদের বরিশাল শেবাচিম ও পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এই ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) রাত ৮ টার দিকে।

স্থানীয় সূত্রে জানা গেছে- উপজেলার কড়াইবাড়িয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. জলিল রাঢ়ীকে গত ২ জুলাই সন্ধ্যায় জামাল মোল্লা পাওনা টাকা দেয়ার কথা বলে তালতলী গ্রামীণ ব্যাংকের নিচে ডেকে নেয়। পরে জামাল মোল্লা, বাচ্চু হাওলাদার, শুক্কুর আলী, দুলাল হাওলাদার, আলী মিয়া ও রাজা মৃধাসহ ৮ থেকে ১০ জন সন্ত্রাসী তাকে (মেম্বার) ধরে পার্শ্ববর্তী বটতলায় নির্জন স্থানে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে বাম পায়ের গোড়ালির ওপরের রগ কেটে, পায়ের পাতা, ডান পায়ের মধ্যমা আঙ্গুল ও ডান হাতসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে পার্শ্ববর্তী পুকুরে ফেলে দেয়।

এ ঘটনায় গত ৩ জুলাই জামাল মোল্লা, শুক্কুর আলী, আলী মিয়াসহ ৭ জনের নামে ইউপি সদস্যের বড় ভাই ইউনুস রাঢ়ী বাদী হয়ে তালতলী থানায় মামলা করেন। এ মামলায় গত ৯ নবেম্বর আসামী জামাল মোল্লা, শুক্কুর আলী ও আলী মিয়া আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়।

আদালত তাদের জামিন আবেদন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন। গত এক মাস ধরে আসামীরা জেলহাজতে ছিলেন। বৃহস্পতিবার আসামীরা বরগুনা জেলহাজত থেকে জামিনে ছাড়া পায়।

ওইদিন আসামীরা রাত আটটার দিকে ১৫ থেকে ২০টি মোটরসাইকেলে দেশীয় অস্ত্র নিয়ে নিউপাড়া বাজারে আসে। সন্ত্রাসীদের উপস্থিতি টের পেয়ে ইউপি সদস্য পার্শ্ববর্তী সুলতান হাওলাদারের ওষুধের দোকানে আশ্রয় নেয়।

পরে সন্ত্রাসীরা ইউপি সদস্য জলিল রাঢ়ীর রড সিমেন্টের দোকান ও সুলতান হাওলাদারের ওষুধের দোকান কুপিয়ে ভাঙচুর করে এবং ইউপি সদস্যের ওপর হামলা চালায়। ঘন্টাব্যাপী দফায় দফায় সংষর্ঘে উভয়পক্ষের ৩০ জন আহত হয়।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে আটক দু’সন্ত্রাসীকে পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় পুলিশ রাজা মৃধাকে গ্রেফতার করেছে।

প্রত্যক্ষদর্শী হারুন হাওলদার, ইসমাইল হাওলাদার, সুজন, মাসুম মীর ও হোসেন ফরাজী বরিশালটাইমসকে জানান- রাত আটটার দিকে ১৫ থেকে ২০ টি মোটরসাইকেলে সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র নিয়ে এসে ইউপি সদস্য জলিল রাঢ়ীর ওপর হামলা চালায় এবং তার দোকান ঘর কুপিয়ে ভাঙচুর করে।

এ সময় সন্ত্রাসীদের তান্ডবে বাজারের দোকান পাট বন্ধ হয়ে যায়। তারা আরও জানান ইউপি সদস্যকে রক্ষায় স্থানীয় লোকজন ও তার স্বজনরা এগিয়ে এলে সন্ত্রাসীদের সাথে সংঘর্ষ বাঁধে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ চন্দ্র হালদার বরিশালটাইমসকে বলেন নিউপাড়া বাজারে বৃহস্পতিবার রাতে জলিল রাঢ়ী ও জামাল মোল্লার লোকজনের মধ্যে সংঘর্ষ হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছি। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে রাজা মৃধা নামের একজনকে গ্রেফতার করা হয়েছে।’’

বরগুনা

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  সাগরে নিম্নচাপ: উপকূলে ঝড়-জলোচ্ছ্বাসের আশঙ্কা  রাতে ঘুমাতে যাওয়ার আগে এই দোয়া পড়বেন  বিএনপির ওপর কোনো অত্যাচার করা হয় নাই: তোফায়েল আহমেদ  রাস্তায় কুড়িয়ে পাওয়া ২ লাখ টাকা ব্যবসায়ীকে বুঝিয়ে দিলেন দিনমজুর  সাংবাদিকের ওপর হামলা: পুলিশ কর্মকর্তা বরখাস্ত: গ্রেপ্তার ৩  কখনও ডিবি পুলিশ আবার কখনও সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি  পটুয়াখালী/ গভীর সাগরে ট্রলারডুবি: ২ জেলেসহ নিখোঁজ ৮ ট্রলার  সন্ধ্যানদীতে নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার  ঝালকাঠিতে স্ত্রীকে পিটিয়ে হত্যা: স্বামী আটক  ঝালকাঠির সুগন্ধা নদী থেকে গলিত লাশ উদ্ধার