৫ মিনিট আগের আপডেট বিকাল ৪:২০ ; শনিবার ; ডিসেম্বর ৩, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরগুনায় জুতার মালা পরিয়ে ভুয়া এনজিওর মালিককে শহর ঘুরালো এলাকাবাসী

Mahadi Hasan
১১:০৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২২

বরগুনায় জুতার মালা পরিয়ে ভুয়া এনজিওর মালিককে শহর ঘুরালো এলাকাবাসী

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: দরিদ্রদের টাকা আত্মসাতের অভিযোগে ভুয়া এনজিও’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শাহিন খানকে জুতার মালা গলায় পরিয়ে শহর প্রদক্ষিণ করানো হয়েছে। আজ শুক্রবার শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার কাচিকাটা ইউনিয়েনে এ ঘটনা ঘটে।

এ সময় এনজিও’র তরফ থেকে গরীব ও অসহায় পরিবারদের মাঝে ঘর দেওয়ার আশ্বাস দেন এনজিও’র চেয়ারম্যান শাহিন খান। জানা গেছে, শাহিন খান নিজেকে বাংলাদেশ সমবায় সমাজকল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের পরিচয় দেন।

তিনি বরগুনার তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের গাবতলীসহ বিভিন্ন গ্রামের দরিদ্র পরিবারকে গরু ও ছাগল দেওয়ার আশ্বাসে ১০ থেকে ১৫ হাজার টাকা করে উত্তোলন করেন।তবে শাহীন খানের চালচলনে সন্দেহ হলে এলাকার সচেতন মহলের তোপের মুখে পড়েন তিনি। এক পর্যায়ে সচেতন মহলের চাপে শাহীন খান তার এনজিওটি ভুয়া বলে স্বীকার করেন।

তিনি এলাকার ১৩ অসহায় পরিবারের কাছ থেকে ৯২ হাজার টাকা নেওয়ার অভিযোগ উঠে। এ ঘটনায় এলাকাবাসী তাকে জুতোর মালা পরিয়ে শহর প্রদক্ষিণ করায়। এ সময় শাহীন খানের ব্যাগ থেকে বিভিন্ন এনজিও’র প্যাড ও ভিন্ন নামের তিনটি চেক জব্দ করে এলাকাবাসী। তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বরিশালটাইমসকে  বলেন, এ ধরনের কোনো অভিযোগ এখনো পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বরগুনা, বিভাগের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত  অসুস্থ অবোলা কুকুরের সেবায় ঝালকাঠির তরুণী শাহনাজ মুন  প্রতিবন্ধিতার শিকার ২৯ লাখ মানুষের অর্ধেকের বেশিই পুরুষ  মুক্তিপণ দিয়ে মুক্তি পেলেন অপহৃত ৯ জেলে  ৬ সিটের ইলেকট্রিক সাইকেল বানিয়ে চমকে দিলেন তরুণ  ব্রাজিলের খেলা শুরুর আগেই বন্ধুর ছুরিকাঘাতে যুবকের মৃত্যু  স্টিয়ারিংয়ে বসেই হার্ট অ্যাটাক চালকের, পরপর ধাক্কায় প্রাণ গেল একজনের  বানারীপাড়ার নতুন ইউএনও ফাতিমা আজরিন তন্বী  ব্রাজিল জিতলে রাজ ইউরোপে, আর্জেন্টিনা জিতলে পরী যাবেন মেসির দেশে!  বরিশালে শাসনের নামে কর্মীদের জুতাপেটা করলেন ছাত্রলীগ নেতা