২৬ মিনিট আগের আপডেট রাত ১০:৪৫ ; শুক্রবার ; মে ২৯, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরগুনায় নারীকে কোপালেন সাবেক স্বামী

বরিশালটাইমস রিপোর্ট
৩:৫০ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০১৯

বার্তা প্রতিবেদক, বরগুনা:::: এসিড নিক্ষেপ মামলায় জেল থেকে বের হয়ে (সদ্য তালাকপ্রাপ্ত) রাশিদা নামে এক নারীকে কুপিয়েছে তার সাবেক স্বামী শানু।

মঙ্গলবার (৫ নভেম্বর) দিনগত রাত পৌনে ১২টার দিকে সদর উপজেলার ৮ নম্বর বরগুনা সদর ইউনিয়নের হেউলিবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত শানু বরগুনা সদর উপজেলার ৭ নম্বর ঢলুয়া ইউনিয়নের রায়ভোগ গ্রামের বাসিন্দা।

জানা গেছে, রাশিদাকে এসিড নিক্ষেপ মামলায় শানু জেলে ছিলেন। জেল থেকে জামিনে বের হয়ে তিনি তালাক দেন স্ত্রী রাশিদাকে। তালাক হলেও এসিড নিক্ষেপ মামলা চলমান থাকে। আর সেই ক্ষোভে মেরে ফেলতেই রাশিদাকে কুপিয়েছে বলে অভিযোগ তার পরিবারের। আহত অবস্থায় রাশিদাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয়রা।

রাশিদাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা আলমগীর হোসেন (ঠিকাদার) বলেন, রাশিদাকে কুপিয়ে রেখে পালিয়ে যায় শানু। পরে খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এসেছি।

বরগুনা জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক নিহার রঞ্জন বৈদ্য জানান, ওই নারীর বুকে, হাতে ও পায়ে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।তার অবস্থা আশঙ্কাজনক।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন সাংবাদিকদের জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত শুরু করেছে পুলিশ।

বরগুনা, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  করোনা আক্রান্তে মারা গেলেন গণভবনের পরিচ্ছন্নতাকর্মী  দৌলতখানে মৎস্যজীবী নেতা কাঞ্চন মিয়ার ইন্তেকাল, এমপির শোকপ্রকাশ  কুষ্টিয়ায় পুলিশ ফাঁড়ি লকডাউন  ঈদের ছুটিতে বাড়ি গিয়ে তিন গার্মেন্টসকর্মী করোনায় আক্রান্ত  পশ্চিমবঙ্গের ফায়ার সার্ভিস মন্ত্রী করোনায় আক্রান্ত!  পাকিস্তানে প্রতি কেজি পঙ্গপাল ২০ রুপিতে বিক্রি  আন্তর্জাতিক শান্তিরক্ষী দিবস : বিদেশের মাটিতে পুলিশের সাফল্য  বরিশালে মাদ্রাসাছাত্রীর রহস্যজনক মৃত্যু, বিচার দাবিতে মানববন্ধন  ঝালকাঠিতে পুলিশ কর্মকর্তাকে কোপাল মাদক মামলার আসামী!  লিবিয়ায় ২৬ জনকে গুলি করে হত্যা, মাদারীপুরের ১৩ যুবকের খোঁজ নেই