২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বরগুনায় নারী পোশাক শ্রমিক খুন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৫৬ অপরাহ্ণ, ১৬ সেপ্টেম্বর ২০১৬

বরগুনা: আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের হরিদ্রাবাড়িয়া গ্রামে হেলেনা (২১) নামে এক গার্মেন্টস কর্মীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে নিজ নিহতের বাড়িতে এ ঘটনা ঘটে। আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র রায় জানান, এ বিষয়ে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

 
জানা যায়, হেলেনা মৃত আবদুর জব্বার চৌকিদারের মেয়ে। তিনি ঢাকায় একটি গার্মেন্টে কাজ করতেন।

 
হেলেনার ভাই মিজানুর রহমান জানান, ঈদ উপলক্ষে শনিবার হেলেনা ঢাকা থেকে বাড়ি আসে। বৃহস্পতিবার সকালে তার ছোট বোন অসুস্থ হয়ে পড়লে পরিবারের সবাই মিলে তাকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করান। হাসপাতালে ভর্তি শেষে মা এবং ভাইকে হাসপাতালে রেখে বিকালে হেলেনা বাড়ি চলে আসে। রাতের কোনও এক সময় তাকে হত্যা করা হয়। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

 
পোশাক শ্রমিক খুনের খবর পেয়ে বরগুনা সহকারী পুলিশ সুপার কাজী কাউয়ুম, অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ শুক্রবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনার মর্গে পাঠানো হয়েছে।

 

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র রায় জানান, হেলেনার ভাই মিজানুর রহমান বাদী হয়ে শুক্রবার সকালে থানায় খালাতো ভাই মাসুদ ও খালু আবদুল বারেকসহ অজ্ঞাত নামা আরও কয়েজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

11 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন