১২ মিনিট আগের আপডেট বিকাল ১২:২ ; মঙ্গলবার ; এপ্রিল ৭, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরগুনায় পুলিশের নির্যাতনে আসামির মৃত্যুর অভিযোগ

বরিশালটাইমস রিপোর্ট
১২:৪৪ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২০

বার্তা পরিবেশক, বরগুনা :: বরগুনার আমতলি থানায় গতকাল বুধবার (২৫ মার্চ) রাতে সানু হাওলাদার (৪০) নামে এক আসামির পুলিশের নির্যাতনে মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় ওসি (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রী, এ এস আই আরিফুর রহমানকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে বলে জানা গেছে।

সানু হাওলাদারের স্ত্রী ঝর্না বেগম ও ছেলে শাকিবের অভিযোগ, ২০১৯ সালে কলাগাছিয়া গ্রামে ইব্রাহিম নামের এক ব্যক্তিকে হত্যা করে লাশ ধান ক্ষেতে ফেলে দেয়া হয়। পুলিশ লাশ উদ্বার করার পর হত্যা মামলা দায়ের করে। এই মামলায় সানু হাওলাদার আসামি না হলেও পুলিশ তাকে সন্দেহমূলকভাবে আটক করে। গত ২৩ মার্চ রাতে পুলিশ সানকে বাড়ি থেকে ধরে আনে।
সানু হাওলাদারের স্ত্রী সাংবাদিকদের জানায়, পুলিশ তার স্বামীকে ছেড়ে দেবার জন্য ৩ লাখ টাকা দাবি করে। স্বামীকে যাতে নির্যাতন করা না হয় এ জন্য ১০ হাজার টাকা দেয় পুলিশকে।

সানু হাওলাদারের ছেলে শাকিব জানায়, তারপরও পুলিশ তার বাবাকে নির্যাতন করে। পুলিশের নির্যাতনে গতকাল বুধবার রাতে তার মৃত্যু হয়। এই ঘটনায় আজ বৃহস্পতিবার অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত) তোফায়েল আহমেদকে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বরগুনা, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ধর্ষণের 'শাসন' দুই চড়!  আসছে ঘোষণা প্রাথমিকসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান ছুটি ৩০ মে পর্যন্ত!  সাগরে ট্রলারডুবি, ৭ ঘণ্টা পর ১৫ জেলে উদ্ধার  ‘দুঃসম‌য়ে দুর্নীতি করলে তা‌কে ছাড়বো না’  চিকিৎসা না দিলে ডাক্তারদের চাকরি করতে দেওয়া হবে না: প্রধানমন্ত্রী  ছবি তুলে ত্রাণ কেড়ে নিলেন চেয়ারম্যান প্রতিবাদ করায় মারধর  করোনায় আক্রান্ত চিকিৎসকের আত্মহত্যা  ত্রাণ দেওয়ার নামে শিশুকে ডেকে নিয়ে ধর্ষণ  হাসপাতাল ভর্তি নেয়নি, ১০ মিনিটের মাথায় রাস্তায় সন্তান প্রসব  তদন্ত কমিটি গিয়ে দেখল ৮১ টন চাল ও সোয়া দুই লাখ খালি বস্তা নেই