২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বরগুনায় প্রতিপক্ষের হামলায় যুবদল নেতা রক্তাক্ত!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:২৯ অপরাহ্ণ, ২৫ ডিসেম্বর ২০১৭

বরগুনার পাথরঘাটা উপজেলায় সাইফুল ইসলাম জামাল নামে যুবদলের এক নেতার মাথা ফাটিয়ে দিয়েছে প্রতিপক্ষরা। এসময় সোহাগ হাজী নামে আরও একজন আহত হয়েছে।

গত শনিবার (২৪ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে পাথরঘাটা পৌর শহরের সোনালী বোর্ডিং সংলগ্ন সড়কে এ হামলার ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে জামালকে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত জামাল পাথরঘাটায় উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ও উপজেলার ছোট পাথরঘাটা গ্রামের রুস্তম মুন্সির ছেলে। অপর আহত নেতা হচ্ছে পৌর যুবদলের আহ্বায়ক সোহাগ হাজী।

নাম প্রকাশ না করার শর্তে যুবদলের একাধিক নেতাকর্মী বলেন, গতকাল শনিবার সন্ধ্যায় বিএনপির দলীয় কার্যালয়ে ছাত্রদলের কর্মীদের সাথে ঢাকাস্থ পাথরঘাটা ছাত্রদলের বদিউজ্জামান সাহেদ, বাকিবিল্লাসহ যুবদল ও ছাত্রদলের কিছু নেতাদের সাথে বিতর্ক হয়।

এসময় তারেক রহমানের ছবি ও চেয়ার ভাঙচুর করে। পরে রাত সাড়ে ৮টার দিকে জামাল রাস্তায় বের হলে আউয়াল, ফোরকানসহ ১০ থেকে ১২ জন নেতাকর্মী পেছন থেকে তার মাথার উপর এলোপাতারি পিটিয়ে আহত করে। এতে জামালের মাথা ফেটে যায়। জামালকে তাৎক্ষণিক পাথরঘাটা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উপজেলা যুবদলের সভাপতি এরফান আহমেদ সোয়েন বরিশালটাইমসকে বলেন, জামালের ওপর কি কারণে যুবদল নেতারা হামলা করেছে তা আমার জানা নেই। তবে শনিবার সন্ধায় আউয়ালের সাথে দলীয় কার্যালয়ে ক্যারাম বোর্ড খেলা নিয়ে ছাত্রদলের ছেলেদের সাথে বিতর্ক হয়।

পাথরঘাটা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. ফারুক চৌধুরী বরিশালটাইমসকে জানান, তিনি এমন ঘটনার কথা শুনছেন তবে তিনি এখন এলাকার বাইরে বিধায় বিস্তারিত বলা যাচ্ছে না।

এব্যাপাবে ঢাকাস্থ পাথরঘাটা ছাত্রদলের সাবেক সভাপতি বদিউজ্জামান সাহেদের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করেলে তিনি ফোন রিসিভ করেন নি।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. নজরুল ইসলাম বরিশালটাইমসকে বলেন, আমাদের কাছে কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে ব্যাবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন তিনি।’’

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন