১৬ মিনিট আগের আপডেট বিকাল ৫:২৪ ; বৃহস্পতিবার ; সেপ্টেম্বর ২৪, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরগুনায় যৌতুক চেয়ে ব্যর্থ হয়ে স্ত্রীর চুল কেটে খুন্তির ছ্যাকা

বরিশাল টাইমস রিপোর্ট
২:২০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরগুনা:: বরগুনার তালতলী উপজেলায় যৌতুকের দাবিতে স্ত্রী মার্জিয়ার (৩০) শরীরে গরম খুন্তির ছ্যাঁকাসহ চুল কেটে দিয়েছে স্বামী মানিক খান। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) রাতে যৌতুকের টাকা নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে স্ত্রীর গায়ে গরম খুন্তির ছ্যাঁকা দিয়ে মাথার চুল কেটে দেয় স্বামী, শাশুড়ি ও ননদ। তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শুক্রবার (১১ সেপ্টেম্বর) দুপুরে ভর্তি করা হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে- ২০০৯ সালে তালতলী উপজেলার বড় আমখোলা গ্রামের আব্দুল খালেক খাঁনের মেয়ে মার্জিয়ার বরগুনা সদর উপজেলার ধুপতি গ্রামের আনোয়ার খানের ছেলে মানিক খাঁনের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পরে শ্বশুর খালেক খাঁন জামাতা মানিককে বাড়ি নির্মাণের জন্য দুই লাখ টাকা দেন। ওই টাকা দিয়ে মানিক শ্বশুরবাড়ির পাশে বাড়ি নির্মাণ করে বসবাস করে আসছেন। মানিক দম্পতির দুইটি মেয়ে সন্তান রয়েছে। তিন বছর আগে মানিক ঢাকায় চলে যান। ওই সময় থেকেই মানিক তার স্ত্রী মার্জিয়া ও দুই মেয়ের কোনো খোঁজ খবর নিচ্ছে না।

গত বৃহস্পতিবার মানিক শ্বশুরবাড়িতে আসেন এবং স্ত্রীকে তার বাড়িতে নিয়ে যান। ওইদিন রাত ১১টার দিকে মানিক ব্যবসার কথা বলে মার্জিয়ার বাবার কাছ থেকে ফের দুই লাখ টাকা এনে দিতে বলেন। এ টাকা দিতে অস্বীকার করায় মানিক ক্ষিপ্ত হয়ে মার্জিয়াকে বেধরক মারধর শুরু করেন। একপর্যায়ে মানিক, তার বোন জাকিয়া ও মা আলেয়া মিলে মার্জিয়ার শরীরের ১২ স্থানে গরম খুন্তির ছ্যাঁকা দেওয়াসহ মাথার চুল কেটে দেয়। চিৎকার শুনে প্রতিবেশী এবং স্বজনরা তাকে উদ্ধার করে পরের দিন শুক্রবার সকালে গুরুতর আহত অবস্থায় আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

হাসপাতালের চিকিৎসকেরা বরিশালটাইমসকে জানান, গরম খুন্তির ছ্যাঁকায় মার্জিয়ার শরীরের বিভিন্ন যায়গায় দগদগে ঘা হয়ে ফুলে যাওয়ায় তিনি নড়াচড়া করতে পারছেন না। সার্বক্ষণিক যন্ত্রণায় কাতরাচ্ছেন। শরীরের অন্যান্য জায়গায়ও আঘাতের ফলে কালচে দাগ হয়ে আছে। এছাড়ার মাথার চুল কেটে দিয়েছে।

প্রত্যক্ষদর্শী পার্শ্ববর্তী সূর্যভানু বলেন, রাতে মানিক খানের বাড়িতে চিৎকার শুনে ছুটে গিয়ে দেখি মার্জিয়াকে স্বামী, শাশুড়ি ও ননদ মিলে মারধর করছে। তারা মার্জিয়ার শরীরে গরম খুন্তির ছ্যাঁকা দিয়েছে। তিনি আরও বলেন, আমি যাওয়ার পরে তারা মার্জিয়াকে ছেড়ে দেয়।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার নিখিল চন্দ্র বরিশালটাইমসকে বলেন, মার্জিয়ার শরীরের ১২ স্থানে আগুনে ঝলসে যাওয়ার চিহ্ন রয়েছে। তার মাথায় পেছনের চুলও কাটা।

বরিশালটাইমসকে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন- এ বিষয়ে আমি কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

বরগুনা, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল-ঢাকা নৌপথ আরও আরামপ্রদ ও সাশ্রয়ী হবে: নৌপ্রতিমন্ত্রী  করোনা কাড়ল আরও ২৪ প্রাণ, নতুন আক্রান্ত ১৫৪০  ফজরের আজান দিতে বেড়িয়ে সাপের ছোবলে মুয়াজ্জিনের মৃত্যু  যুবকের পেটের ভেতরে মোবাইল ফোন!  যুবলীগ নেতাকে থানায় চোখবেঁধে নির্যাতন, ফেসবুকে ভিডিও ভাইরাল  আ’লীগ প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে হামলা-ভাঙচুর-গুলিবর্ষণ  বরিশালে যৌতুক না পেয়ে স্ত্রীকে খুন, স্বামীর ফাঁসি  বাকেরগঞ্জের কারখানা নদীতে ফেরি চলাচল শুরু  বরিশালে ৮০ কিলোমিটার গতিবেগে ঝড়ের আশঙ্কা: নদীতে ২ নং সতর্ক সংকেত  পিরোজপুরে স্ত্রীর মামলায় জেলা ছাত্রদল সম্পাদক গ্রেপ্তার