২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরগুনায় শিশু ধর্ষণ চেষ্টা মামলায় কিশোর কারাগারে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:২২ অপরাহ্ণ, ৩০ মে ২০২১

বরগুনায় শিশু ধর্ষণ চেষ্টা মামলায় কিশোর কারাগারে

বরগুনা প্রতিনিধি >> বরগুনার বেতাগীতে তিন বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত অভিযোগে এক কিশোরকে আটক করে পুলিশে দিয়েছেন শিশুটির পরিবার। গত শনিবার সন্ধ্যায় উপজেলার হোসনাবাদ ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে বেতাগী থানায় মামলা করেছেন। ওই মামলায় কিশোরকে গ্রেপ্তার দেখিয়ে বরগুনা জেল হাজতে পাঠানো হয়েছে।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু এ তথ্য নিশ্চিত করে বলেন, গ্রেপ্তার কিশোরের নাম মো. রিফাত (১৬)। সে হোসনাবাদ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মো: খলিল হাওলাদারের  ছেলে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত শনিবার (২৯ মে, ২০২১) সন্ধ্যায় যৌন নিপীড়নের স্বীকার ঐ শিশুকে বাড়ির বাগানের পাশে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায় কিশোর রিফাত। শিশুটির ডাক-চিৎকারে বাড়ির লোকজন শিশুটিকে উদ্ধার করে কিশোর রিফাতকে আটকে রেখে থানায় খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাঁকে আটক করে থানায় নিয়ে আসে। রবিবার সকালে  নারী ও শিশু নির্যাতন দমন আইনে যৌন নিপীড়ন ও ধর্ষনের চেষ্টায় শিশুর  বাবা বেতাগী থানায় একটি মামলা করে। এ মামলায়  মো. রিফাতকে গ্রেপ্তার দেখিয়ে বরগুনা জেলা হাজতে প্রেরণ করে পুলিশ। বরিশালটাইমস।

মামলার বাদী ও শিশুটির বাবা আব্বাস উদ্দিন (ছদ্দনাম) বলেন, গতকাল সন্ধ্যায় আমার তিন বছরের মেয়ে ফারজানাকে (ছদ্দনাম) বাড়ির পাশে বাগানে নিয়ে ধর্ষণ করার চেষ্টা করে রিফেত। এসময় আমার মেয়ের কান্না শুনে বাড়ির লোকজন গিয়ে তাকে উদ্ধার করে এবং রিফাতকে আটকে রাখে। আমি খবর পেয়ে পুলিশ কে ঘটনাটি জানাই। পুলিশ এসে রিফাতকে গ্রেফতার করে নিয়ে যায়। বরিশালটাইমস।

বেতাগী থানা পুলিশের ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, সম্পূর্ণ  আইনি প্রক্রিয়ায় মামলাটি এগুচ্ছে। শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য বরগুনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন