১৯ মিনিট আগের আপডেট বিকাল ৪:৪১ ; রবিবার ; এপ্রিল ২১, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরগুনায় সাংবাদিকের ওপর হামলাকারীর শাস্তির দাবিতে মানববন্ধন

বরিশাল টাইমস রিপোর্ট
৪:৪৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০১৯

বরগুনায় সাংবাদিক ও শিক্ষক মিজানুর রহমান টিপুর ওপর হামলাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে। বামনা প্রেসক্লাব ও বামনা উপজেলা শিক্ষক সমিতির উদ্যোগে আজ সোমবার সকাল ১১টায় বামনা প্রেসক্লাবের সম্মুখ সড়কে প্রায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন চলে। এতে সাংবাদিক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন বামনা প্রেসক্লাবের সভাপতি মো. ওবায়দুল কবির আকন্দ দুলাল, সাধারণ সম্পাদক মো. নাসির মোল্লা, জেলা রিপোটার্স ইউনিটের সভাপতি মাহবুবুর রহমান মান্নু, জেলা টেলিভিশন ফোরামের সাংগঠনিক সম্পাদক ফেরদৌস খান ইমন প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন সারওয়ারজান পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কৃষ্ণকান্ত কর্মকার, মানিক কুমার পংকজ, আলতাফ হোসেন, সাংবাদিক জহিরুল আলম রুমীসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও সাংবাদিকরা।

সমাবেশে বক্তারা হামলাকারী ছাত্রলীগ নেতা ও বরগুনা জেলা প্রশাসকের নৌযান চালক জব্বার খান হত্যা মামলার আসামি হেমায়েত হোসেন মোল্লার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

তারা আরো বলেন, হামলাকারী দলীয় প্রভাব খাটিয়ে ওই সাংবাদিকের নামে মিথ্যা মামলা দায়েরের চেষ্টা চালাচ্ছে। যাতে করে ওই মিথ্যা মামলা দায়ের করতে না পারে সেজন্য পুলিশ প্রশাসনের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, ২০১৭ সালের ১২ জুন একটি জাতীয় দৈনিকের প্রথম পাতায় ‘খুনের আসামির সাথে সাংসদের ইফতার’-এ শিরোনামে হামলাকারি হেমায়েত হোসেন মোল্লার ছবিসহ সংবাদ প্রকাশিত হয়। এ ঘটনার জেরে গত ৩ ফেব্রুয়ারি ওই সাংবাদিক ও শিক্ষক মো. মিজানুর রহমান টিপুর ওপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করা হয়। পরে এ ঘটনায় মিজানুর রহমান টিপুর পিতা মো. গোলাম মোস্তফা বাদী হয়ে বামনা থানায় মামলা দায়ের করেন।”

বরগুনা, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :




ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ইউএস বাংলার বিমানের টয়লেটে ১৪ কেজি স্বর্ণ!  পরকীয়া প্রেমে বাঁধা হওয়ায় স্বামীকে খুন, স্ত্রীর স্বীকারোক্তি  ভয়াবহ বিস্ফোরণে নিহত ১৮৫ মানুষ  কাজী-কাবিন দুটোই ভুয়া অথচ যৌতুক মামলায় জেল খাটছেন ব্যবসায়ী  ভারতের প্রধান বিচারপতির বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ  ধর্ষিত মেয়েকে নিয়ে হাসপাতালে কাঁদছেন পাকিস্তানি মা  বাবুগঞ্জে কন্যাশিশুর নিরাপদ বিদ্যালয় নিশ্চিত ও বাল্যবিবাহ রোধে হলিডে ক্যাম্প  বরিশালে সাতদিনে শিশুসহ সাড়ে ৫ শ’ জন ডায়রিয়ায় আক্রান্ত  বরিশালে মেডিকেল অফিসার খুন রহস্য ৬ মাসের মাথায় উন্মোচিত  প্রধানমন্ত্রীর পরিকল্পনায় মানুষের কাছে পৌঁছে গেছে উন্নত সেবা