৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:৪০ ; বুধবার ; জানুয়ারি ২২, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরগুনায় স্ত্রীকে হত্যার ১৩ বছর পর স্বামী গ্রেফতার

বরিশালটাইমস রিপোর্ট
৫:৪১ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২০

পাথরঘাটা, প্রতিনিধি:: বরগুনার পাথরঘাটায় চাঞ্চল্যকর তাজেনুর হত্যা মামলার আসামি খলিলুর রহমানকে (৫৫) আটক করা হয়। আজ সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে পাথরঘাটা থানায় নিয়ে আসা হয়। এর আগে সোমবার রাতের দিকে বরগুনার সদর উপজেলার বদরখালী ইউনিয়ন থেকে তাকে গ্রেফতার করা হয়।

আটককৃত খলিলকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে। গ্রেফতার খলিল পাথরঘাটা উপজলার চরদুয়ানী ইউনিয়নের তাফালবাড়ীয়া এলাকার মৃত আব্দুল করিমের ছেলে ও নিহত তাজেনুরের স্বামী।
খোঁজ নিয়ে জানা গেছে, ২০০৬ সালে পাথরঘাটায় তাজেনুর বেগমকে তার সৎ ছেলে ইসমাইল হোসেন রাতের আধারে তার বাবার কথা বলে ডেকে ধান ক্ষেতে নিয়ে কুপিয়ে হত্যা করে মরদেহ গুম করে। পরে স্থানীয়রা মরদেহ দেখলে পুলিশকে খবর দেয় পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাজেনুরের মরদেহ উদ্ধার করলে মরদেহে ২২টি ধারালো অস্ত্রের আঘাতের চি‎হ দেখতে পান। পরে তাজেনুরের সৎ ছেলে ইসমাইলকে হত্যর ঘটনার সাথে জড়িত সন্দেহে আটক করে। ওই হত্যা মামলার অন্যতম আসামি সতিনের ছেলে ইসমাইল জেলহাজতে রয়েছেন। দীর্ঘ বছর পলাতক থাকার পরে তাজেনুর হত্যার অন্যতম আসামি স্বামী খলিলুর রহমানকে বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়ন থেকে গ্রেফতার করা হয়।

দীর্ঘ তদন্ত শেষে ২০১৪ সালে অভিযোগপত্র দেওযার পর আসামিদের মৃতুদণ্ড দেন আদালত।

পাথরঘাটা থানা ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন বরিশালটাইমসকে জানান, তাজেনুর হত্য মামলার আসামি খলিলকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বরগুনা, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

  Bangabandhu Countdown | Nextzen Limited

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে দেড় কেজি গাঁজাসহ তিন মাদক বিক্রেতা গ্রেপ্তার  ঝালকাঠিতে মাদ্রাসাছাত্রীকে গণধর্ষণ, গ্রেপ্তার দুইজন কারাগারে  ৩৪ সেকেন্ডেই ছিনতাই অনেকটা বাজ পাখির মতোই  বরিশালে বিএম কলেজের শিক্ষার্থীদের পৃথক বিক্ষোভ  পিরোজপুরে অবৈধ জাল অপসারণের অভিযান  বরগুনায় ছাত্রদলের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১  বরিশালে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ  ধর্ষণ মামলার সাক্ষীকে পুলিশের সামনেই মারধর  মসজিদে মাইক ব্যবহারের অনুমতি দিল না ভারতের আদালত  শিক্ষাখাতে বাজেট বৃদ্ধির দাবি ছাত্রফ্রন্টের