৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৮:৫০ ; বৃহস্পতিবার ; জুন ২০, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

সাবেক স্ত্রীর ঘরে আগুন দিয়ে স্বামীর আত্মহত্যা, দগ্ধ মেয়ের মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট
২:৫২ অপরাহ্ণ, জুন ১৩, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরগুনা:: বরগুনার পাথরঘাটা উপজেলায় রুহিতা গ্রামে ঘরে আগুন দিয়ে সৎ মেয়েকে পুড়িয়ে হত্যার পর বাবা আত্মহত্যা করেছেন। আগুনে তার স্ত্রী দগ্ধ হয়েছেন। নিহতরা হলেন ওই গ্রামের শাজেনূর বেগমের মেয়ে সখিনা আক্তার (১০) ও শাজেনূরের দ্বিতীয় স্বামী বেলাল হোসেন (৩৫)।

অন্যদিকে দগ্ধ শাজেনূরকে (৩০) চিকিৎসার জন্য আশঙ্কাজনক অবস্থায় বরিশালে পাঠানো হয়েছে। তার শরীরের ৮০ শতাংশের বেশি দগ্ধ হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

জানা গেছে, প্রায় একমাস আগে বেলালকে তালাক দেন শাজেনূর। এতে ক্ষুব্ধ হয়ে বুধবার দিবাগত রাত তিনটার দিকে শাজেনূরের বসতঘরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয় বেলাল।

এ সময় শাজেনূরের প্রথম ঘরের ১০ বছরের কন্যা সখিনা অগ্নিদগ্ধ হয়ে মারা যায়। আগুনের ভয়াবহতায় শাজেনূর মেয়েকে নিয়ে ঘর থেকে বের হয়ে আসতে ব্যর্থ হয়। এক পর্যায়ে শাজেনূর ঘরের বাইরে এলে তার শরীরে পেট্রোল ঢেলে দেয় বেলাল ও তার সহযোগিরা। আগুনে শাজেনূরের মুখমন্ডল ব্যতিত শরীরের সমস্ত অংশ অগ্নিদগ্ধ হয়।

স্ত্রীকে অগ্নিদগ্ধ করে বেলাল পাথরঘাটার তালতলা এলাকায় গিয়ে গাছের সাথে গলায় ফাসঁ দিয়ে আত্মহত্যা করে । সকালে পুলিশ সখিনা ও বেলালের মরদেহ উদ্ধার করে বরগুনার মর্গে পাঠায়।

স্থানীয়রা জানান, রাত তিনটার দিকে আগুন আগুন চিৎকার শুনে তারা ঘর থেকে বের হয়ে দেখেন শাজেনূরের ঘরে আগুন জ্বলছে। ১৫ মিনিটের মধ্যে ঘরটি পুড়ে যায়। পরে ঘর থেকে সখিনার পুড়ে যাওয়া লাশ উদ্ধার করা হয়।

পাথরঘাটা থানার অফিসার ইনচার্জ হানিফ মাহামুদ জানান, শাজেনূরকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল পাঠানো হয়েছে। দুটি লাশ ময়নাতদন্তের জন্য বরগুনার মর্গে পাঠানো হয়েছে। নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’’

বরগুনা, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

nextzen

সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
সহ-সম্পাদক শাহীন হাসান
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাংলাদেশের সব থানার ওসিদের মোবাইল নম্বর  মন্ত্রী শামীমের দুয়ারে নতুন অতিথি, কিন্তু...  বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে পিটিয়ে আহত  ভাণ্ডারিয়ায় ছুরিকাঘাতে অটোরিকশা চালক নিহত  যে কারণে লিচু খেলে শিশুদের মৃত্যু হয়  মুক্তিযোদ্ধাদের ন্যূনতম বয়স নিয়ে হাইকোর্টের রায় বহাল  এশিয়া-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে দ্রুততম প্রবৃদ্ধি বাংলাদেশের  ইসলাম অবমাননার অভিযোগে ‘পাবজি’ গেমকে হারাম ঘোষণা ইন্দোনেশিয়ায়  সংসদ কর্মকর্তা-কর্মচারীদের প্রধানমন্ত্রীর আম উপহার  টিকায় আস্থায় বিশ্বের শীর্ষস্থানে বাংলাদেশ