৩৫ মিনিট আগের আপডেট রাত ৪:৪০ ; শুক্রবার ; ডিসেম্বর ৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরগুনায় ১৪ ঘণ্টা পর সড়ক ধর্মঘট প্রত্যাহার

বরিশাল টাইমস রিপোর্ট
১২:৩৪ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০১৬

বরগুনায় সড়ক পরিবহন শ্রমিক নেতা হত্যার প্রতিবাদে শ্রমিক মালিক সমন্বয়ে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ১৪ ঘণ্টা পর প্রত্যাহার করা হয়েছে।সোমবার পরিবহন মালিক সমিতি ও শ্রমিক নেতাদের সঙ্গে পুলিশ সুপারের সমন্বয় সভায় ধর্মঘট প্রত্যাহারের সিদ্ধান্ত নেওয়া হয় । বরগুনা জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মো.সাহাবুদ্দিন সাবু এ তথ্য নিশ্চিত করেছেন।

 

বরগুনা জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মো.সাহাবুদ্দিন সাবু জানান, বরগুনা পুলিশ সুপারের আমন্ত্রণে তার কার্যালয়ে ধর্মঘট নিয়ে আলোচনা করা হয়। যাত্রীদের ভোগান্তির কথা বিবেচনা করে এবং হায়দার হত্যার একজন আসামিকে পুলিশ আটক করায় মালিক ও শ্রমিক নেতার ধর্মঘট প্রত্যাহারে একমত দেন। এ বিষয়ে বরগুনা পুলিশ সুপার বিজয় বসাক পিপিএম বলেন,আমরা মামলা রুজু করার আগেই আসামি গ্রেফতারে সক্ষম হয়েছি। একই সঙ্গে হায়দারের পরিবারের সঙ্গে সবসময় যোগাযোগ রাখছি।

 

আমরা মলিক ও শ্রমিক নেতাদের অনুরোধ করেছি যেন তারা জনগণের ভোগান্তির কথা ভেবে ধর্মঘট প্রত্যাহার করে। তারা আমাদের কথায় সম্মত হয়ে ধর্মঘট প্রত্যাহার করেছে। আমরা আশা রাখি খুব দ্রুত বাকিদেরও গ্রেফতার করতে সম্ভব হবো।

খবর বিজ্ঞপ্তি, বরগুনা

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর সেমিফাইনালে আর্জেন্টিনা  ব্রাজিলের হার দেখে অজ্ঞান কিশোর, নেয়া হলো হাসপাতালে  পদত্যাগ করলেন তিতে  মেসির পাসে মলিনার গোল, এগিয়ে আর্জেন্টিনা  বিএনপির সমাবেশ: ফখরুলের পরিবর্তে প্রধান অতিথি মোশাররফ  বিশ্বকাপ থেকে বিদায়ে কান্নায় ভেঙে পড়লেন নেইমার  নেদারল্যান্ডসের বিপক্ষে আর্জেন্টিনার একাদশে নেই ডি মারিয়া  বিএনপির সমাবেশ: ব্যানার-ফেস্টুনে সাজছে গোলাপবাগ মাঠ  ব্রাজিলকে কাঁদিয়ে সেমিতে ক্রোয়েশিয়া  নেইমারের গোলে ১-০ ব্যবধানে এগিয়ে ব্রাজিল