২৩ িনিট আগের আপডেট বিকাল ৫:৪২ ; রবিবার ; ফেব্রুয়ারি ২৫, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

‘বরগুনা অতটা গুরুত্বপূর্ণ জেলা নয়’ মন্তব্য করে সমালোচনার মুখে এমপি শম্ভু

বরিশালটাইমস, ডেস্ক
২:১৭ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২৩

‘বরগুনা অতটা গুরুত্বপূর্ণ জেলা নয়’ মন্তব্য করে সমালোচনার মুখে এমপি শম্ভু

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ‘বরগুনা অতটা গুরুত্বপূর্ণ জেলা নয়’ এমন মন্তব্য করে সমালোচনার মুখে পড়েছেন বরগুনা-১ আসনের সংসদ সদস্য (এমপি) ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। বিষয়টি নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখিয়েছেন অনেকে। বিশেষ করে ফেসবুকে শম্ভুর মন্তব্যের ওই অংশটি ছড়িয়ে পড়ার পর ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, গত ৩০ নভেম্বর বরগুনা জেলা প্রশাসক (ডিসি) ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন আওয়ামী লীগ নেতা ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। তারপর স্থানীয় সাংবাদিকেরা তাঁর কাছে ‘আশপাশের জেলা থেকে বরগুনা তুলনামূলক অনুন্নত’, ভোটারদের এমন অভিযোগ প্রসঙ্গে জানতে চান। জবাবে ‘পটুয়াখালী, পিরোজপুরের মতো বরগুনা জেলা অতটা গুরুত্বপূর্ণ নয়’ বলে মন্তব্য করেন তিনি।

ওই ভিডিও বক্তব্য ফেসবুকে ছড়িয়ে পড়লে তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। অনেকেই এমপি শম্ভুর এমন মন্তব্য নিয়ে আপত্তি তুলে ফেসবুকে সমালোচনা করে পোস্ট দিয়েছেন। আবু নাইম আহমেদ নামের এক ব্যক্তি ফেসবুক পোস্টে লিখেছেন, ‘জেলা হওয়ার দীর্ঘ ৪০ বছর পরও এমন বাণী শুনতে হলো।

তাও কোনো গুরুত্বপূর্ণ ব্যক্তির মুখ থেকে। এর চেয়ে বরং পটুয়াখালী থেকে আলাদা না হওয়াই ভালো ছিল। যাদের কাছে বরগুনা কোনো গুরুত্বপূর্ণ জেলা নয়, তাদের কাছ থেকে বরগুনার উন্নয়ন আশা করা আর রেলগাড়ির চাকা হাওয়া দিয়ে ফুলানোর চেষ্টা করা একই কথা।’

আরও অনেকেই ওই বক্তব্যের পর এমপি শম্ভুকে নিয়ে নানা ধরনের মন্তব্য করেছেন। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও বরগুনা-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান এই সংসদ সদস্য। তবে নিজের মন্তব্যের বিষয়ে ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর কোনো বক্তব্য পাওয়া যায়নি। তাঁর ব্যবহৃত মোবাইলে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি। এ ছাড়া ওয়াটসঅ্যাপে মেসেজ পাঠালেও সাড়া মেলেনি।

বরগুনা, বিভাগের খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পটুয়াখালীতে ছাগলের মালিককে বেঁধে নির্যাতন: প্রধান অভিযুক্ত কারাগারে  সরকারের বেঁধে দেওয়া দাম মানছেন না মাংসবিক্রেতারা  নলছিটিতে ঘুমন্ত ব্যক্তিকে কুপিয়ে হত্যা, অভিযোগ স্ত্রী ও ছেলের বিরুদ্ধে  ঝালকাঠিতে পিতাকে পিটিয়ে হত্যা করলো ছেলে  কুয়াকাটায় ব্রিজ ভেঙে ট্রাক খালে: পর্যটকসহ ভোগান্তিতে স্থানীয়রা  হারলেই বাদ, তামিমের বরিশাল কীভাবে পাড়ি দেবে কঠিন পথ  বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একফ্রেমে  বিশ্ব অর্থনীতিতে সংকটের মধ্যেও ভালো অবস্থানে বাংলাদেশ : বিশ্বব্যাংকের এমডি  শিক্ষক মুরাদের বরখাস্ত চাইলেন ভিকারুননিসার ছাত্রীরা  চাঁদা দিতে না পারায় দাফন হলো না গৃহবধূর লাশ