১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরগুনা এলজিইডির নির্বাহী প্রকৌশলীর মৃত্যু

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৩:৫৯ অপরাহ্ণ, ২১ জুন ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) বরগুনা জেলার নির্বাহী প্রকৌশলী এস এম হুমায়ুন কবির মস্তিষ্কের রক্তক্ষরণজনিত কারণে মারা গেছেন। পটুয়াখালীর কুয়াকাটায় এলজিএডির প্রধান প্রকৌশলীর প্রটোকলে থাকা অবস্থায় মারা যান তিনি।

শুক্রবার (২১ জুন) সকালে পটুয়াখালী জেলার কুয়াকাটায় এলজিইডির প্রধান প্রকৌশলী অবস্থান করছিলেন। তার সঙ্গে থাকাকালীন শারীরিক অসুস্থতা বোধ করলে প্রথমে কুয়াকাটা ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেওয়া হয়।সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে অবস্থার আরও অবনতি হয়।

পরে বেলা সাড়ে ১১টার দিকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে তিনি স্ট্রোক করেছিলেন।

জানা যায়, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. আলি আখতার হোসেন পটুয়াখালী জেলায় চলমান বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শনের জন্য বৃহস্পতিবার (২০ জুন) দুই দিনের সরকারি সফরে পটুয়াখালী আসেন।

93 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন