৪ ঘণ্টা আগের আপডেট রাত ২:১৯ ; বুধবার ; জুন ২৩, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরগুনা/ বাড়ির সামনে কাঁটার বেড়ায় অবরুদ্ধ অসহায় পরিবার !

বরিশাল টাইমস রিপোর্ট
১০:০০ অপরাহ্ণ, মে ৫, ২০২১

বরগুনা/ বাড়ির সামনে কাঁটার বেড়ায় অবরুদ্ধ অসহায় পরিবার !

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> কাঁটাযুক্ত বেড়ায় অবরুদ্ধ হয়ে পড়েছে বরগুনার আমতলী উপজেলার আঙ্গুলকাটা গ্রামের একটি অসহায় পরিবার। বাড়িতে চলাচলের পথ বন্ধ করে কাঁটার বেড়া দেওয়ার প্রতিবাদ করায় প্রতিবেশী আব্বাস খলিফা ও তার লোকজন শাহিন মিয়াকে (২৫) মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। স্বজনেরা আহত শাহিনকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১৫ দিন আগে উপজেলার আঙ্গুলকাটা গ্রামের আব্বাস খলিফা প্রতিবেশী শাহীন মিয়ার বসতবাড়ির চলাচলের পথ বন্ধ করে বাঁশ দিয়ে কাঁটার বেড়া দেয়। এতে শাহীনের বসতঘরে চলাচলে ভোগান্তি পোহাতে হচ্ছে। বাধ্য হয়ে ভুক্তভোগী শাহীন আজ বুধবার (০৫ মে) সকালে প্রতিবেশী আব্বাস খলিফার কাছে কাঁটাযুক্ত বেড়া দেওয়ার বিষয়টি জানতে চায়। এতে আব্বাস খলিফা ক্ষিপ্ত হয়ে তার লোকজন নিয়ে প্রতিবেশী শাহীনকে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত জখম করে। স্বজনরা আহত অবস্থায় শাহীনকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত শাহীন সাংবাদিকদের বলেন, গত ১৫ দিন ধরে আমার বসতবাড়িতে চলাচলের পথে বাঁশ দিয়ে কাঁটাযুক্ত বেড়া দিয়ে রেখেছে প্রতিবেশী আব্বাস খলিফা। চলাচলের পথ বন্ধ করে দেওয়ার কারণে আমি বাড়ি থেকে বের হতে পারছি না। আজ সকালে তার কাছে আমি এর কারণ জানতে চাইলে আমাকে মেরে রক্তাক্ত করেছে। আমি এ ঘটনার বিচার দাবি করছি।

প্রতিবেশী আব্বাস খলিফা চলাচলের পথে কাঁটাযুক্ত বেড়া দেওয়ার বিষয়টি স্বীকার করে বলেন, আমার জমিতে আমি বেড়া দিয়েছি এতে শাহীনের চলাচলে কোনো বাধার সৃষ্টি হয়নি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মো. ইমদাদুল হক চৌধুরী সাংবাদিকদের বলেন, আহত শাহীনের শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে। তাকে যথাযথ চিকিৎসা দেওয়া হয়েছে।

আমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম হাওলাদার বরিশালটাইমসকে বলেন, এ বিষয়ে এখনও কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

বরগুনা

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  শীঘ্রই চালু হচ্ছে বরিশাল-ভোলা-হাতিয়া-চট্টগ্রাম উপকূলীয় যাত্রীবাহী স্টিমার সার্ভিস  বাবুগঞ্জের ৪ ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা...  মর্মান্তিক: করোনায় স্বামীর মৃত্যুর কিছুক্ষণ পরে চলে গেলেন স্ত্রীও  পটুয়াখালীতে নির্বাচনপরবর্তী সহিংসতায় আহত ১২  চরফ্যাসনে নির্বাচনী সহিংসতায় যুবককে হত্যার প্রতিবাদে মানববন্ধন  তজুমদ্দিনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের আলোচনা সভা  গৌরনদীতে দু’জন নিহতের ঘটনায় দুটি মামলা, গ্রেপ্তার ৩  নৌবন্দরের পন্টুন থেকে নদীতে পড়ে যুবক নিহত  করোনাভাইরাস আক্রান্তে ২৪ ঘণ্টায় আরও ৭৬ জনের মৃত্যু  রাঙ্গাবালীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার