৮ ঘণ্টা আগের আপডেট সকাল ৯:২ ; সোমবার ; জুন ২৭, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরগুনা/ মুক্তিযোদ্ধাকে পিটিয়ে জখম করলেন আওয়ামী লীগ নেতা!

বরিশাল টাইমস রিপোর্ট
১১:২৮ অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০২২

বরগুনা/ মুক্তিযোদ্ধাকে পিটিয়ে জখম করলেন আওয়ামী লীগ নেতা!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও বরগুনা:: তুচ্ছ ঘটনায় বরগুনায় এক মুক্তিযোদ্ধাকে বাড়িতে ডেকে নিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে।

ম্যাজিস্ট্রেট মুহাম্মদ মাহবুব আলম মেডিকেল সার্টিফিকেট তলব সাপেক্ষে ২২ মে আদেশের দিন ধার্য রেখেছেন।

আসামিরা হলেন— বরগুনা সদর উপজেলার আয়লা পাতাকাটা গ্রামের মৃত সেকান্দার আলীর ছেলে আউয়াল, সোহরাব হাওলাদারের ছেলে হারুন ও আউয়ালের স্ত্রী চম্পা। আউয়াল আয়লা পাতাকাটা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক।

অভিযোগে বলা হয়েছে- আউয়াল গরু দিয়ে ২৩ এপ্রিল সকালে বীর মুক্তিযোদ্ধা আবদুল জব্বারের ছেলে জহিরুল ইসলামের ক্ষেতের মুগডাল খাওয়ায়। জহিরুলের ছেলে ছোটন প্রতিবাদ করতে গিয়ে আউয়ালকে গালমন্দ করেন। এতে আউয়াল অপমানবোধ করেন। ওই দিন বিকাল ৫টার দিকে আউয়াল মুক্তিযোদ্ধাকে তার বসতঘরে ডাকেন।

উভয়ের মধ্য প্রথমে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আউয়াল উত্তেজিত হয়ে মুক্তিযোদ্ধাকে খুনের উদ্দেশে লোহার রড দিয়ে মাথায় আঘাত করেন। এতে মুক্তিযোদ্ধার বাম হাতে মারাত্মক জখম হয়। হারুন ও চম্পা রড দিয়ে আবদুল জব্বারকে পিটিয়ে জখম করে।

অভিযোগে আরও বলা হয়েছে, আউয়াল একটি মাটি কাটার কোদাল নিয়ে আবদুল জব্বারকে খুন করার জন্য মাথার ওপর কোপ দেন। অসুস্থ বীর মুক্তিযোদ্ধা কাত হয়ে মাটিতে পড়ে গেলে সেই কোপ বীর মুক্তিযোদ্ধার বাম পায়ে পড়ে মারাত্মক জখম হয়।

মুক্তিযোদ্ধা জব্বার বরগুনা জেনারেল হাসপাতালে বসে কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমি ১৯৭১ সালে সম্মুখযুদ্ধ করে বেঁচে আছি। আজ ৭৫ বছর বয়সে আউয়াল ও তার লোকজন তুচ্ছ ঘটনায় আমাকে হত্যা করার জন্য কুপিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে। আমি বরগুনা থানায় মামলা করতে গেলাম। ওসি সাহেব বলেন আপোস হয়ে যেতে।

বরগুনা থানা পুলিশের ওসি আলী আহমেদ সাংবাদিকদের বলেন, তারা যে মামলা করতে এসেছিল, তাদের মধ্যে একজন ছিল নাবালক। আমি বলেছি আপস হলে ভালো হয়। মামলা নিতে চেয়েছি। পরে তারা আর থানায় আসেনি।

অভিযুক্ত আউয়াল সাংবাদিকদের বলেন, আমি মুক্তিযোদ্ধাকে মারিনি। ছোট ছোট ছেলেদের সঙ্গে ঝামেলা হয়েছে। আমরা আপস হতে চাই।

বরগুনা, বিভাগের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল-ঢাকা নৌরুট: পদ্মাসেতু চালুর প্রথম দিনেই কমে গেছে লঞ্চযাত্রী  পদ্মাসেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত সেই ২ যুবকের মৃত্যু  পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ২  সোমবার ভোর থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল নিষিদ্ধ  ঝালকাঠি/ মা-বাবার সামনে নদীতে পড়ে শিশু নিখোঁজ  বিআরটিসি বাসের ধাক্কায় ভাঙল পদ্মা সেতুর টোল প্লাজার দুটি ব্যারিয়ার  প্রথম ৮ ঘণ্টায় পদ্মা সেতুতে ৮২ লাখ ১৯ হাজার টাকা টোল আদায়  বরিশাল থেকে পদ্মাসেতু হয়ে সাড়ে ৩ ঘণ্টায় রাজধানীতে  আগামীকাল থেকে পদ্মা সেতুতে নেমে ছবি তুললেই জরিমানা  তজুমদ্দিনে ৫০ পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেপ্তার