১ min আগের আপডেট সন্ধ্যা ৭:২১ ; বুধবার ; অক্টোবর ২৩, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালগামী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, ২ যাত্রী আহত

বরিশাল টাইমস রিপোর্ট
১:৩৩ পূর্বাহ্ণ, অক্টোবর ৬, ২০১৯

বার্তা পরিবেশক, পটুয়াখালী:: পটুয়াখালীতে এম নাঈম পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে চালকসহ দুজন আহত হয়েছেন।আহতরা হলেন- বাসচালক মো. বাহাদুর তালুকদার (২৫) ও যাত্রী মো. রাজা (২২)। শনিবার (৫ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের কোডেক ট্রেনিং সেন্টার নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, এম নাঈম পরিবহন (বরিশাল মেট্রো ব- ১১-০০৬৪) বাসটি বরিশাল থেকে মাদারীপুর বোর্ডে চলাচল করে। শনিবার সকালে মাদারীপুর থেকে রিজার্ভ যাত্রী নিয়ে সমুদ্র সৈকত কুয়াকাটায় আসে বাসটি। সন্ধ্যায় বাসটি কুয়াকাটায় যাত্রী নামিয়ে আমতলী থেকে দুজন যাত্রী তুলে বরিশাল ফিরছিল। রাতে মহাসড়কের কোডেক ট্রেনিং সেন্টার নামক এলাকা অতিক্রমকালে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে বাসটির।

পটুয়াখালী পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শেখ বিল্লাল হোসেন বরিশালটাইমসকে জানান, এম নাইম পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হয়। চালক ও এক যাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেয়া হয়েছে।

পটুয়াখালী ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সুবল চন্দ্র শীল বরিশালটাইমসকে জানান, আহত দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

পটুয়াখালি, বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

প্রধান সম্পাদক: শাহীন হাসান
সম্পাদক : শাকিব বিপ্লব
শহর সম্পাদক: আক্তার হোসেন
সহকারি সম্পাদক: মো. মুরাদ হোসেন
নির্বাহী সম্পাদক : মো. শামীম
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম


ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  দিনে সাত ঘণ্টার বেশি কাজ করেন? টাকের ঝুঁকিতে আছেন  প্রথম নারী সভাপতি হিসেবে ইতিহাসের অপেক্ষায় মৌসুমী  পিরোজপুরে শিশুকে ধর্ষণ করল শিশু!  পাথরঘাটায় কলেজছাত্রী হত্যায় বিএনপির সাবেক নেতার যাবজ্জীবন  ভোলায় মুসুল্লি নিহতের প্রতিবাদে ব‌রিশা‌লে বিএনপির বি‌ক্ষোভ  গণধর্ষণের পর যৌনাঙ্গে ছুরিকাঘাত ও শ্বাসরোধে হত্যা  ইংল্যান্ডে কন্টেইনারের ভেতর থেকে ৩৯ মরদেহ উদ্ধার  স্ত্রী-সন্তানসহ সেনা সদস্য নিখোঁজ  বরিশাল র‌্যাবের হাতে জেএমবির সক্রিয় সদস্য গ্রেপ্তার  ছেলেকে বাঁচাতে নদীতে ঝাঁপ দেওয়া ব্যক্তির মরদেহ উদ্ধার