১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালগামী বাস মাদারীপুরে খাদে পড়ে নিহত ২

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৫৬ অপরাহ্ণ, ১৯ নভেম্বর ২০১৬

মাদারীপুরে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেছে। এ ঘটনায় দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। আরও ৮ জন নিখোঁজ রয়েছেন। আহত অবস্থায় ২০ জনকে উদ্ধার করা হয়েছে। আহতদের কয়েকজনকে মাদারীপুর সদর হাসপাতাল ও কালকিনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত ৪ জনকে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনায় নিহতরা হলেন-বরগুনার ফুলঝরি এলাকার কামাল হোসেন ও জাফর হাওলাদার। কামাল হোসেন প্রাইমারি স্কুলের শিক্ষক ছিলেন।

ঢাকা-বরিশাল মহাসড়কের ডাসার থানাধীন পান্তাপাড়া এলাকায় শনিবার ভোর সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে বরিশাল থেকে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলের উদ্দেশে রওনা দেন। ঘটনাস্থলে পৌঁছে শনিবার সকাল সোয়া ৭টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরিদল উদ্ধার অভিযান শুরু করে। অভিযানে সকাল সাড়ে ৭টার দিকে কামাল হোসেন নামে একজনের মৃতদেহ উদ্ধার হয়। সকাল সাড়ে ৯টার দিকে জাফর হাওলাদার নামে আরও একজনের মৃতদেহ উদ্ধার করা হয়। দু’জনেরই গ্রামের বাড়ি বরগুনার ফুলঝরিতে।

মাদারীপুর পুলিশ সুপার মোহাম্মদ সরওয়ার হোসেন জানান, ঢাকা থেকে বরিশালগামী ঈগল পরিবহনের একটি যাত্রীবাহী বাস পান্তাপাড়া এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গভীর ডোবার মধ্যে পড়ে যায়। ঘটনাস্থল থেকে স্থানীয়রা ২০ জন যাত্রীকে জীবিত উদ্ধার করে। এ ঘটনায় ২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজদের উদ্ধারে অভিযান চলছে।

তিনি আরও জানান, খুলনা নৌবাহিনীর ডুবুরিদলের ১০ সদস্য ও বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরিদলের ৪ সদস্য উদ্ধার অভিযান চালাচ্ছেন।

এদিকে কালকিনি উপজেলার নির্বাহী কর্মকর্তা শাম্মী আক্তার জানান, নিহত পরিবারের সদস্যদের ১০ হাজার করে টাকা এবং আহতদের চিকিৎসার ব্যয় ভার উপজেলা প্রশাসন বহন করবে।

13 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন