২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বরিশালের এসপি উজিরপুরে বললেন যে কথা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:১৯ পূর্বাহ্ণ, ০৬ অক্টোবর ২০১৭

বরিশাল পুলিশ সুপার সাইফুল ইসলাম বলেছেন, পুলিশ সদস্যদের অন্তত প্রতিদিন একটি ভাল কাজ করতে হবে। সাধারন মানুষ একটু সাহস দেখালে ও পুলিশকে সহযোগীতা করলেই সমাজের পরিবর্তন ঘটবে। ওই সাহসি মানুষদের সহায়তা করার দায়িত্ব পুলিশের। একজন মাদক সেবীকে একবার ভাল হওয়ার সুযোগ দেয়া উচিত। সুযোগ পেয়েও যদি সে ভাল না হয় তাহলে তাকে আইনের আওতায় আনতে হবে।

তিনি বরিশালের উজিরপুর মডেল থানায় কমিউনিটি পুলিশিং ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। বৃহস্পতিবার (৫ অক্টোবর) সকাল ১১টায় উজিরপুর মডেল থানা চত্বরে সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উজিরপুর উপজেলা আ’লীগের সভাপতি এস এম জামাল হোসেন, সম্পাদক মজিদ সিকদার বাচ্চু, উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল, উজিরপুর পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী প্রমুখ।

বক্তারা উজিরপুরে মাদক ও সন্ত্রাস রোধে পুলিশকে সহায়তা করার আশ্বাস দেন। পুলিশ সুপার আরও বলেন, কারও বাড়ির পাশে যদি কোন ব্যক্তি তার স্ত্রীকে মারধর করে তাহলে ঘটনাটি পুলিশকে জানালে পুলিশের সহায়তায় ওই নারীটি স্বামীর নির্যাতনের হাত থেকে রক্ষা এমনকি জীবনও রক্ষা পেতে পারে। এভাবে সকলেই সামাজিক দ্বায়িত্ব পালন করলে দেশ থেকে নারী নির্যাতনের ঘটনাও কমে যাবে। পুলিশকে সাধারন মানুষের নিরাপত্তা ও সেবা প্রদান করা সাংবিধানিক দ্বায়িত্ব।

11 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন