৫ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:৩৬ ; রবিবার ; নভেম্বর ১, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালের ছেলে আলমগীর ঢাকায় খুন

বরিশাল টাইমস রিপোর্ট
৪:১৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের মুলাদী উপজেলার ছেলে আলমগীর (২৩) সন্ত্রাসীদের ছুরিকাঘাতে রাজধানী ঢাকার কেরানীগঞ্জে খুন হয়েছেন। আজ সোমবার ভোরে স্থানীয় কালিন্দী ইউনিয়নের ভাগনা মাদ্রাসা গলি থেকে তার লাশটি উদ্ধার করে পুলিশ। আলমগীর পেশায় অটোরিকশা হলেও র‌্যাবের সোর্স হিসেবেও কাজ করতেন বলে জানিয়েছে পুলিশ। পুলিশ জানায়- বরিশালের মুলাদী উপজেলার মোস্তফা বেপারির ছেলে আলমগীর বাবা-মায়ের সঙ্গে কেরানীগঞ্জের শুভাঢ্যা উত্তরপাড়ায় ভাড়া বাসায় থাকতেন।

কেরানীগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাদ্দাম মোল্লা সাংবাদিকদের জানান, রাস্তার ওপর আলমগীরের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ কর্মকর্তা জানান, নিহতের বুকের বাম পাশে ছুরিকাঘাত করা হয়েছে। শরীরে একটি মাত্র আঘাতই রয়েছে।

পরিবার ও স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, রোববার রাত ১১টার দিকে আলমগীর বাসা থেকে বের হয়। এর পর রাত ২টার দিকে কে বা কারা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। রক্তাক্ত জখম নিয়ে আলমগীর দৌড়ে মাদ্রাসা গলির রাস্তায় পড়েছিল। সেখানেই তার মৃত্যু হয়। ভোরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

নিহতের ছোট ভাই জুয়েল সাংবাদিকদের জানান, আলমগীর বাবা-মায়ের সঙ্গে ভাড়া বাসায় থাকলেও তার স্ত্রী ও একটি কন্যাসন্তান রয়েছে। তারা বরিশালে থাকেন।

কেরানীগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাদ্দাম মোল্লা সাংবাদিকদের জানান, এই ঘটনায় একটি হত্যা মামলা দায়ের পরবর্তী জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।’

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  দেশব্যাপী বিভিন্ন আয়োজনে ছাত্রলীগ সভাপতি জয়ের জন্মদিন পালন  ‘দু-চার দিনের মধ্যেই করোনার ভ্যাকসিন আনার চুক্তি’  আদালতে জমি দখলের মামলা, জানেন না বাদী!  বরিশালের পঙ্কজ-শাওনসহ ৮ এমপির অঢেল সম্পদ, তদন্তে প্রমাণ পেয়েছে দুদক  বিশ্বের সবচেয়ে শক্তিশালি ঘূর্ণিঝড় ‘গনি’ রোববার আঘাত হানবে  শেবাচিম হাসপাতালে ইন্টার্নদের কর্মবিরতিতে চিকিৎসাসেবা ব্যাহত  মেয়ের বিয়েতে ছেলেকে বর সাজালেন বাবা!  ভিডিও ভাইরালের হুমকি দিয়ে ১১ কিশোরীকে ধর্ষণ!  নিখোঁজ বাংলাদেশি শিশুর মাথার খুলি মিললো ইতালির জঙ্গলে  কলাপাড়ায় রাখানইদের শুভ প্রবারণা পূর্ণিমা উৎসব শুরু