২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালের ‘দোষে’ ফাঁসলেন মোস্তাফিজ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:১৭ অপরাহ্ণ, ০৯ আগস্ট ২০১৭

আর্থিক অসঙ্গতির কারণে ও শর্ত লঙ্ঘনের দায়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরে অংশ নিতে পারছেন না বরিশাল বুলস। তাই সিলেট আসলেও এবারও ৭টি দল নিয়েই শুরু হবে এবারের বিপিএল।

গতমাসে সাবেক বরিশাল বুলস অধিনায়ক মুশফিকুর রহিমকে নিয়ে অশালীন মন্তব্য করে দেশব্যাপী সমালোচনার পাত্র হন ফ্র্যাঞ্চাইজিটির মালিক এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অন্যতম পরিচালক আব্দুল আউয়াল চৌধুরী বুলু। এজন্য তাকে শোকজ করা হলেও পরে মুশফিকের সঙ্গে মিটমাট হয়ে যায়। কিন্তু বরিশালে আর ফিরে যাননি মুশি।

মুশফিককে হারিয়ে ‘আইকন’ ক্রিকেটার হিসেবে ‘কাটার মাস্টার’ মোস্তাফিজুর রহমানকে বেছে নেয় বরিশাল। কিন্তু এবার যেহেতু বরিশাল টুর্নামেন্টেই খেলছে না, তাহলে মুস্তাফিজের কী হবে? বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্যসচিব ইসমাইল হায়দার এই প্রশ্নের জবাবে বলেছেন, ‘মোস্তাফিজ আইকন হিসেবে থাকছে না। তবে তাকে প্লেয়ার ড্রাফটে তোলার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ‘

প্রসঙ্গত, এবারের আসরে ম্যাচের সংখ্যা ৬০। প্রথম পর্ব, এলিমিনিটির, প্রথম কোয়ালিফায়ার, দ্বিতীয় কোয়ালিফায়ার ও ফাইনাল অনুষ্ঠিত হবে মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে।

বিপিএলের গ্রাউন্ডস স্বত্ব পেয়েছে ঢাকা কমিউনিকেশন। ২০১৭ থেকে ২০১৯ সাল পর্যন্ত বিপিএলের তিনটি আসরের সম্প্রচার স্বত্ব পেয়েছে ইমপ্রেস-মাত্রা কনসোর্টিয়াম। তাদের মাধ্যমে গাজী টিভি এবং মাছরাঙা টেলিভিশনের কাছে তিন আসরের সম্প্রচার স্বত্ব বিক্রি করেছে।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন