২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বরিশালের বেকারদের জন্য বিশাল সুখবর

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৮:১৩ অপরাহ্ণ, ২২ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বরিশাল সিভিল সার্জনের কার্যালয় ও এর অধীন বিভিন্ন স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান। পৃথক ৭ পদে মোট ১০০ জনকে নিয়োগ দেয়া হবে। পদগুলোয় শুধু বরিশাল জেলার স্থায়ী বাসিন্দারা আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আগামী ২৪ এপ্রিল পর্যন্ত আবেদন করতে পারবেন। এ ক্ষেত্রে আবেদনের সময় আছে মাত্র দু’দিন। যারা এখনো আবেদন করেননি, তারা শিগগিরই করুন।

১. পদের নাম: কম্পিউটার অপারেটর
পদের সংখ্যা: ২
বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা (গ্রেড-১৩)
আবেদনের যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি থাকতে হবে। কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত। কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় সর্বনিম্ন ২৫, ইংরেজিতে ৩০ শব্দের গতি থাকতে হবে। কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিং, ডাটা এন্ট্রি ও টাইপিংসহ ই–মেইল, ফ্যাক্স, ব্রাউজিং ইত্যাদি চালনায় অভিজ্ঞতা ও দক্ষতা থাকতে হবে।

২. পদের নাম: পরিসংখ্যানবিদ
পদের সংখ্যা: ৪
বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)
আবেদনের যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পরিসংখ্যান, গণিত অথবা অর্থনীতি বিষয়ে স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে।

৩. পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদের সংখ্যা: ৩
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)
আবেদনের যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস। কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিং, ডাটা এন্ট্রি ও টাইপিংসহ ই-মেইল, ফ্যাক্স, ব্রাউজিং ইত্যাদি চালনায় অভিজ্ঞতা ও দক্ষতা থাকতে হবে। টাইপিংয়ে প্রতি মিনিটে বাংলায় অন্যূন ২০ শব্দ ও ইংরেজিতে ২০ শব্দের গতি থাকতে হবে।

৪. পদের নাম: স্বাস্থ্য সহকারী
পদের সংখ্যা: ৮২
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)
আবেদনের যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস

৫. পদের নাম: স্টোরকিপার
পদের সংখ্যা: ৫
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)
আবেদনের যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস

৬. পদের নাম: ড্রাইভার
পদের সংখ্যা: ২
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)
আবেদনের যোগ্যতা: জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। হালকা গাড়ি চালনার বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। অধিক অভিজ্ঞতাসম্পন্ন চালকদের অগ্রাধিকার দেয়া হবে।

৭. পদের নাম: ল্যাব অ্যাটেনডেন্ট
পদের সংখ্যা: ২
বেতন স্কেল: ৮,৫০০-২০,৫৭০ টাকা (গ্রেড-১৯)
আবেদনের যোগ্যতা: এসএসসি বা সমমান পাস।

বয়সসীমা: প্রার্থীর বয়স ৪ এপ্রিল ২০২৪ তারিখে সর্বনিম্ন ১৮ এবং সর্বোচ্চ ৩০ বছর। তবে বিশেষ ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর।

আবেদন ফি: প্রার্থীকে অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১ থেকে ৬ নম্বর পদের জন্য সার্ভিস চার্জসহ মোট ২২৩ টাকা এবং ৭ নম্বর পদের জন্য সার্ভিস চার্জসহ মোট ১১২ টাকা টেলিটক প্রিপেইড মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা এই http://csbarishal.teletalk.com.bd/ ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। এছাড়া বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।

আবেদনের সময়সীমা: আগ্রহী প্রার্থীরা আগামী ২৪ এপ্রিল, ২০২৪ ইং তারিখ বিকেল ৪টা পর্যন্ত আবেদন করতে পারবেন।

720 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন