৪ seconds আগের আপডেট রাত ১:১২ ; মঙ্গলবার ; আগস্ট ৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালের মুসলিম গোরস্থানে চিরঘুমে মজিবর রহমান খাঁন

বরিশাল টাইমস রিপোর্ট
১:৫৮ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০১৮

দেশের বিশিষ্ট ব্যবসায়ি সমাজসেবক খানসন্স গ্রুপ অব কোম্পানি ও অলিম্পিক সিমেন্ট কোম্পানি মালিক চিরনিদ্রায় শায়িত হয়েছেন বরিশাল শহরের মুসলিম গোরস্থানে। সোমবার বেলা ১১টার দিকে বরিশাল শহরের বঙ্গবন্ধু উদ্যানে জানাজা শেষে তাকে সমাহিত করা হয়।

৫৯ বছর বয়সী এই ব্যবসায়ির জানাজা নামাজে পুরো উদ্যানে ছিল উপচে পড়া ভিড়। সেখানে সর্বস্তরের মানুষ তার প্রতি শেষ শ্রদ্ধা জানায়।

জানাজায় অংশ নেন বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি সাংসদ আবুল হাসানাত আব্দুল্লাহ, সাধারণ সম্পাদক সাংসদ তালুকদার মো. ইউনুস, বরিশাল জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান, বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. গোলাম রউফ, বরিশাল মহানগর আ’লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একে এম জাহাঙ্গীর হোসেন ও দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়দুল হক চাঁনসহ রাজনৈতি ও সাংস্কৃতিক ও প্রশাসনিক কর্মকর্তা কর্মচারিসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

এর আগে গত রোববার বাদ আসর রাজধানীর গুলশান মসজিদে প্রথম জানাজা শেষে মরদেহ সড়ক পথে বরিশালে নিয়ে আসা হয়। গভীর রাতে মরদেহ আসলে রাখা হয় শহরের কাটপট্টি এলাকায় মজিবর রহমানের খানসন্স গ্রুপের কার্যালয় সম্মুখে। সেখানে তার প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারি ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তাকে শ্রদ্ধা জানায়।

মঙ্গলবার বাদ আসর মরহুমের আত্মার মাগফিরাত কামনায় শহরের খানসন্স গ্রুপের কার্যালয়ে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়েছে।

মজিবর রহমানের শ্যালক তাজবির জামান রানা বরিশালটাইমসকে জানিয়েছিলেন- তার দুলাভাই গত ডিসেম্বর মাসের প্রথম দিকে আমেরিকায় যান। সেখানে অসুস্থ হয়ে পড়লে ১১ ডিসেম্বর চিকিৎসার জন্য লন্ডনের কার্নিভালে নিয়ে যাওয়া হয়।

মস্তিস্কে রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়।

Other

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিএনপির ওপর কোনো অত্যাচার করা হয় নাই: তোফায়েল আহমেদ  রাস্তায় কুড়িয়ে পাওয়া ২ লাখ টাকা ব্যবসায়ীকে বুঝিয়ে দিলেন দিনমজুর  সাংবাদিকের ওপর হামলা: পুলিশ কর্মকর্তা বরখাস্ত: গ্রেপ্তার ৩  কখনও ডিবি পুলিশ আবার কখনও সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি  পটুয়াখালী/ গভীর সাগরে ট্রলারডুবি: ২ জেলেসহ নিখোঁজ ৮ ট্রলার  সন্ধ্যানদীতে নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার  ঝালকাঠিতে স্ত্রীকে পিটিয়ে হত্যা: স্বামী আটক  ঝালকাঠির সুগন্ধা নদী থেকে গলিত লাশ উদ্ধার  বরিশাল জেলায় শ্রেষ্ঠ উজিরপুর থানার সার্কেল-পুলিশ পরিদর্শক  সন্ধ্যানদীতে লঞ্চের সাথে সংঘর্ষে বাল্কহেড ডুবি: ২ শ্রমিক নিখোঁজ