১ ঘণ্টা আগের আপডেট রাত ৯:৫৬ ; বুধবার ; ডিসেম্বর ৮, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালের মেহেন্দিগঞ্জে আওয়ামী লীগের দু’গ্রুপে সংঘর্ষ

বরিশাল টাইমস রিপোর্ট
৩:২৪ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২১

বরিশালের মেহেন্দিগঞ্জে আওয়ামী লীগের দু’গ্রুপে সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। সোমবার (২২ নভেম্বর) দিনগত রাতে শ্রীপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের এ সংঘর্ষের অন্তত ৮ জন আহত হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত চারজনকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানায়, শ্রীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল এখনও না হলেও নির্বাচনকে সামনে রেখে এলাকায় প্রভাব বিস্তারের জন্য হারুন মোল্লা ও কাজী সাখাওয়াত হোসেন রুবেলের সমর্থকরা শোডাউনসহ নানা কার্যক্রম চালিয়ে আসছেন। তাছাড়া হারুন মোল্লা ও কাজী সাখাওয়াত হোসেন রুবেলের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। তারা দুজনই স্থানীয় আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। নির্বাচনকে সামনে রেখে ও পূর্ব বিরোধের জেরে রাত ৯টার দিকে হারুন মোল্লার ভাইয়ের বাড়ির সামনে এ সংঘর্ষ হয়। এসময় অন্তত ৮ জন আহত হয়েছেন। পরে পুলিশ আসলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

শ্রীপুর ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য মো. নোমান মোল্লা সাংবাদিকদের জানান, সোমবার রাতে তার ওয়ার্ডে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। কাজী সাখাওয়াত হোসেন রুবেলকে মাহফিলে আমন্ত্রণ জানানো হয়। রাত সাড়ে ৮টার দিকে তিনি ৪-৫টি মোটরসাইকেল নিয়ে মাহফিলের উদ্দেশে যাচ্ছিলেন। হারুন মোল্লার বাড়ির সামনের রাস্তা দিয়ে যাওয়ার সময় তার ছেলে তানভীরের নেতৃত্বে ১৫ থেকে ২০ জন কাজী সাখাওয়াত হোসেন রুবেল ও তার সঙ্গীদের পথরোধ করেন। তারা কাজী সাখাওয়াত হোসেন রুবেলকে মাহফিলে যেতে নিষেধ করেন। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ হলে কাজী সাখাওয়াত হোসেন রুবেলের অনুসারী কবির হোসেন খানসহ কয়েকজন ধারালো অস্ত্রের আঘাতে আহত হন।

হারুন মোল্লা জানান, কাজী সাখাওয়াত হোসেন রুবেল গত নির্বাচনে তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে হেরেছেন। সেই থেকে নানা ষড়যন্ত্র করে আসছেন। আসন্ন নির্বাচনে কাজী সাখাওয়াত হোসেন রুবেল আবার প্রার্থী হবেন ঘোষণা দিয়ে এলাকায় আধিপত্য বিস্তারের চেষ্টা চালাচ্ছেন। সোমবার রাতে মাহফিল চলাকালে উদ্দেশমূলকভাবে ওই এলাকায় ঢুকে গ্রামের মানুষের ঘরবাড়ির ওপর হামলা করেছেন। এতে তার ৪ থেকে ৫ জন অনুসারীসহ ৬জন আহত হন।

কাজী সাখাওয়াত হোসেন রুবেলের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি কল রিসিভ করেননি।

মেহেন্দিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বরিশালটাইমসকে বলেন, শ্রীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বর্তমান চেয়ারম্যান হারুন মোল্লা ও তার সম্ভাব্য প্রতিদ্বন্দ্বী সাখাওয়াত হোসেন রুবেলের অনুসারীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ রাত থেকে ভোর পর্যন্ত অভিযান চালিয়ে সংঘর্ষে জড়িত চারজনকে আটক করেছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।’

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  শেখ হাসিনা বিশ্বের ৪৩তম প্রভাবশালী নারী  পিরোজপুরে আওয়ামী লীগ নেতার দুই পা ভেঙে দিলো সন্ত্রাসীরা  চরফ্যাসনে ট্রলার ডুবি: ঘাতক ট্রলিং এফবি এসআরএল-৫ কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা  বরগুনা/ স্বামীর বিরুদ্ধে মিথ্যা মামলা করায় স্ত্রী কারাগারে  মেয়ের সামনে মাকে ধর্ষণ, পুলিশ কর্মকর্তা গ্রেপ্তার  আগৈলঝাড়ায় মাদক মামলার পলাতক আসামী গ্রেফতার  বরিশাল বিশ্ববিদ্যালয়ে শীতকালীন ছুটি বাতিল  মাননীয় প্রধানমন্ত্রী আমাকে আল্লাহর ওয়াস্তে মাফ করবেন: মুরাদ  ভারতের প্রতিরক্ষাপ্রধানকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত: নিহত ১৩  আগৈলঝাড়ায় দাসেরহাট প্রিমিয়ার লীগের উদ্বোধন