২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালের শাকিব সাড়ে ৪ কেজি গাঁজাসমেত ভোলায় গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:০৫ অপরাহ্ণ, ২১ জুলাই ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও ভোলা জেলা প্রতিবেদক:: বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ভাতশালা গ্রামের ছেলে মো. শাকিব সিকদারকে (২০) সাড়ে ৪ কেজি গাঁজাসহ ভোলায় গ্রেপ্তার করেছে পুলিশ। স্থানীয় পূর্ব ইলিশা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের কালুপুর ইলিশা ফেরিঘাট থেকে মঙ্গলবার অপরাহ্নে তাকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তার শাকিব বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নের ভাতশালা গ্রামের মো. ইসমাইল সিকদারের ছেলে।

পুলিশ জানায়, যুবক শাকিব ব্যাগে করে গাঁজা নিয়ে বরিশালের উদ্দেশে যাচ্ছিল এমন সময় অভিযান চালিয়ে তাকে ইলিশা পুলিশ তদন্তকেন্দ্র গ্রেপ্তার করে। পরবর্তীতে ব্যাগে তল্লাশি চালিয়ে সাড়ে চার কেজি গাঁজা পাওয়া যায়। এই অভিযান পরিচালনা করেন উপ-পরিদর্শক (এসআই) রতন কুমার শীল, এএসআই মাইনুল ও এএসআই সুজন মাঝি।

এসআই রতন কুমার শীল বরিশালটাইমসকে মুঠোফোনে জানান, যুবককে ব্যাগ হাতে নিয়ে রহস্যজনক ঘোরাঘুরি দেখে স্থানীয়রা মঙ্গলবার দুপুর দেড়টার দিকে তদন্তকেন্দ্রে খবর দেয়। পরে সঙ্গীয় ফোস নিয়ে অভিযান চালিয়ে তাকে সাড়ে ৪ কেজি গাঁজাসমেত গ্রেপ্তার করি।

যুবক গাঁজা নিয়ে ভোলা থেকে বরিশালে যাচ্ছিল বলে জিজ্ঞাসাবাদে পুলিশকে স্বীকারোক্তি দিয়েছে। এই ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় ভোলা সদর থানায় একটি মামলা করা হয়েছে, জানান এসআই।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন