৬ মিনিট আগের আপডেট বিকাল ১২:৩৭ ; মঙ্গলবার ; নভেম্বর ২৪, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালের সন্তান ইতালি প্রবাসী কামরুল মারা গেছেন

বরিশাল টাইমস রিপোর্ট
৫:২৫ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০২০

ইতালি প্রতিনিধি:: ইতালি বাংলাদেশী কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিত্ব, ইতালী আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বরিশালের গৌরনদীর কৃতি সন্তান, কামরুল আহসান মন্টুর মৃত্যুর সংবাদে বাংলাদেশী কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। ইতালির রোমে স্থানীয় একটি হাসপাতালে কামরুল আহসান মন্টু (৫৫) আজ ২৮ অক্টোবর সকাল ৮:৩০ মিনিটে ইন্তেকাল করেন (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি শারীরিক ভাবে অসুস্থতা সহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দীর্ঘদিন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

দীর্ঘদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে আজ তিনি সবাইকে ছেড়ে চলে গেলেন।মৃত্যুকালে স্ত্রী,দুই ছেলে,মা,বোন সহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গেলেন। মরহুম কামরুল আহসান মন্টুর আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান ইতালী আওয়ামী লীগের সম্মানিত সভাপতি হাজী মোঃ ইদ্রিস ফরাজী ও সাধারণ সম্পাদক হাসান ইকবাল, সহ সভাপতি জাহাঙ্গীর ফরাজী, ইতালিস্হ বরিশালের জিএম কিবরিয়া, লুৎফর রহমান, নজরুল ইসলাম মাঝি,মজিবর সিকদার,এম এ রব মিন্টু, মোঃশাহীন, ইতালি বাংলা প্রেস ক্লাবের সভাপতি খান রিপন , সাধারণ সম্পাদক এমডি রিয়াজ হোসেন,বাংলাদেশ সমিতি, আঞ্চলিক সমিতি, সহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ। কামরুল আহসান মন্টূর মৃত্যু সংবাদে রোমসহ সমগ্র ইতালির বাংলাদেশ কমিউনিটি এবং ইতালী আওয়ামী লীগের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। মরহুমের আত্মার শান্তি এবং জান্নাতবাসী করার জন্য সকলেই মহান আল্লাহর কাছে দোয়া কামনা করেন।

এদিকে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডঃ আফজাল হোসেন গভীর শোক প্রকাশ করেছেন। তার গ্রামের বাড়ী বরিশালের গৌরনদীতে শোকের মাতম চলছে।

প্রবাসের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ভোলায় আধিপত্য বিস্তার নিয়ে দু'পক্ষের সংঘর্ষ, আহত ১০  বিয়ের প্রলোভন পাত্রীকে রাতভর ধর্ষণ করলো ঘটক ও বর  পঙ্গুত্বের কারণে ভিক্ষুক বেশে হামিদের ইয়াবা পাচার  ভয়াবহ আগুনে জ্বলছে মহাখালীর সাততলা বস্তি!  নতুন ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন ফরিদুল হক খান  নেশার করার টাকা না পেয়ে যুবকের আত্মহত্যা!  মহানবী’র (সা.) পবিত্র জন্মভূমিতে এই প্রথম পা পড়লো কোনো ইহুদিবাদী প্রধানমন্ত্রীর  স্ত্রীর সহযোগিতায় শিশুকে ধর্ষণ করল স্বামী  ভোলায় বিয়ের প্রলোভনে নারী কর্মীকে ধর্ষণ করলেন বীমা কোম্পানির ইনচার্জ  বাবা নিখোঁজ মা মানসিক ভারসাম্যহীন, তবুও স্বপ্ন দেখে রুবিনা