১৮ মিনিট আগের আপডেট রাত ১:২ ; শুক্রবার ; সেপ্টেম্বর ৩০, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালের সন্ত্রাসী নাহিদ অস্ত্রসহ ঢাকায় আটক

বরিশাল টাইমস রিপোর্ট
৬:২২ অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০১৬

রাজধানীর যাত্রাবাড়ীর গোলাপবাগ বিশ্বরোড থেকে বরিশালের সন্ত্রাসী মো. নাহিদ সেরনিয়াবাত (৩০) ও তার সহযোগী মো. জুবায়ের আলম (২৯) কে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগজিন এবং ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।
শুক্রবার রাত দেড়টার দিকে তাদের গ্রেফতার করা হয়। র‌্যাবের মুখপাত্র মুফতি মাহমুদ খান এই তথ্য নিশ্চিত করেছেন।
তিনি এক মেইল বার্তায় জানান, র‌্যাব-১০ রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন গোলাপবাগ বিশ্বরোডস্থ   রাজ ফার্নিচারের কাছে সন্দেহভাজন ১টি সিএনজির (রেজি নম্বর ঢাকা মেট্রো থ-১২-৭৯৭৫) ২ আরোহীকে তল্লাশি করে।

 

পরে জানা যায়, তারা বরিশালের  সন্ত্রাসী মো. নাহিদ সেরনিয়াবাত (৩০) এবং তার সহযোগী মো. জুবায়ের আলম (২৯)। তাদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগজিন এবং ০২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। র‌্যাব আরও জানায়,আসামিরা বরিশাল এলাকায় টেন্ডারবাজিসহ, বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপে জড়িত।
উল্লেখ্য,গত ২৪ মার্চ আসামি নাহিদ সেরনিয়াবাত তার ক্যাডারবাহিনীসহ বরিশাল এলজিইডি কার্যালয়ে মেহেন্দীগঞ্জের ভিপি সেলিম ও তার সহযোগিকে শর্টগানের বাট দিয়ে মাথা থেতলে ১ কোটি ৬৮ লাখ টাকা ছিনতাই করেন। এছাড়াও, জমি দখল, টাকা আত্মসাৎ ও বিভিন্ন প্রকার ভয়-ভীতি দেখিয়ে নথুল্লাবাদ মাইক্রোবাস স্ট্যান্ডসহ অন্যান্য ব্যক্তি ও প্রতিষ্ঠান হতে নিয়মিত চাঁদা আদায় করেন।তাদের বিরুদ্ধে ১৮৭৮ সনের অস্ত্র আইনের ১৯-এ ধারায় মামলা দায়েরের পর  সংশ্লিষ্ট থানায় পাঠানো  হয়েছে।

খবর বিজ্ঞপ্তি, বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  উন্মোচিত হলো বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ জার্সি  দুর্বৃত্তদের গুলিতে যুবলীগ নেতা খুন  সাম্প্রদায়িক সম্প্রতি বিনষ্টের মূল কারণ ‘গুজব’: ওসি মুরাদ  কাগজে মোড়ানো খাবারে মৃত্যুর হাতছানি!  হঠাৎ উধাও বুবলী, শুটিংয়ে ফিরলে থাকবে কড়া নিরাপত্তা  বরগুনায় ধান ক্ষেত থেকে লাশ উদ্ধার  অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে প্রাণ গেল বীমাকর্মীর  হিজলায় মা ইলিশ সংরক্ষণের লক্ষে মতবিনিময় সভা  হিজলা প্রেসক্লাবে জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত  দুর্গোৎসব ও সাপ্তাহিক ছুটিতে পর্যটকদের ভিড় বেড়েছে কুয়াকাটা সৈকতে