২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বরিশালের সন্ধ্যা নদীতে মিলল অজ্ঞাত ব্যক্তির ভাসমান মরদেহ

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৪:৩৪ অপরাহ্ণ, ১০ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: জেলার বানারীপাড়ার সন্ধ্যা নদীতে ভাসমান অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অজ্ঞাত ওই ব্যক্তির বয়স আনুমানিক ৪৮ বছর। বুধবার (১০ এপ্রিল) সন্ধ্যা নদীর জম্বুদ্বীপ এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। বানারীপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাহিদ বিষয়টি বরিশালটাইমসকে নিশ্চিত করেছেন।

এসআই মো. জাহিদ জানান, কালো রঙের গেঞ্জি পরিহিত ও কোমরে গামছা বাঁধা অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ নদীর তীরে ভেসে আসে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের ধরণ দেখে মনে হচ্ছে ৪-৫ দিন আগে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। শরীরে কোনো আঘাতের চিহৃ নেই।

ধারণা করা হচ্ছে কোনো নৌযান থেকে নদীতে পড়ে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। তবুও ময়নাতদন্ত প্রতিবেদন পেলে সঠিক কারণ বলা যাবে। ময়নাতদন্তের জন্য মরদেহটি বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

মরদেহটি কোথায় থেকে ভেসে এসেছে জানিয়ে তিনি আরও বলেন, বানারীপাড়া থানা এলাকায় নিখোঁজ আছেন এমন কোনো জিডি হয়নি। কেউ থানায় অবহিত করেননি। তাই মরদেহের পরিচয় শনাক্তে বিভিন্ন থানায় বার্তা পাঠানো হবে।

156 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন