২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালের ৩৮ রুটে এক ঘণ্টা বাস চলাচল বন্ধ, সীমাহীন ভোগান্তি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:১৬ অপরাহ্ণ, ১৪ নভেম্বর ২০১৭

বাস কাউন্টারের সহকারীর ওপর ট্রাফিক পুলিশের হামলার প্রতিবাদে নগরীর রূপাতলী বাস টার্মিনালে বিক্ষোভ করেছে বাস শ্রমিকরা। এ ঘটনায় মঙ্গলবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত রূপাতলী বাস টার্মিনাল থেকে অভ্যন্তরীণ রুটের ৩৮টি বাস চলাচল বন্ধ হয়ে যায়।

বাস শ্রমিকরা জানায়- রূপাতলী বাস টার্মিনালের পাশে বাকেরগঞ্জ রুটের টিকেট কাউন্টারে নোটিশ ছাড়া মঙ্গলবার সকালে ট্রাফিক সার্জেন্ট রফিকুল ইসলাম হামলা চালায়।

এসময় কাউন্টারের ভিতরে থাকা কাউন্টার সহকারী ইমরান হোসেনকে বেধম মারধর করে আসবাবপত্র ভাঙচুর করা হয়। এর প্রতিবাদে টার্মিনালের শ্রমিকরা বিক্ষোভ করে বাস চলাচল বন্ধ করে সড়কে অবস্থান নেয়।

বাস টার্মিনাল শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ জানান, শ্রমিকদের বিক্ষোভের কারণে প্রায় এক ঘন্টা বাস চলাচল বন্ধ ছিলো। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে এবং বাস চলাচল শুরু করেছে।

ট্রাফিক পুলিশ সূত্রে জানা গেছে- বাস কাউন্টারটি রাস্তার পাশে থাকায় যাত্রী ও যানবাহন চলাচলে অসুবিধা হতো। তাই কাউন্টারটি সরিয়ে নিতে বাস মালিকদের বলে আসছিল পুলিশ। কিন্তু কাউন্টারটি তারা সরিয়ে না নেয়ায় পুলিশ সরিয়ে দিতে চাইলে এই ঘটনা ঘটে।’’

13 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন