২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে অটোরিকশার ধাক্কায় আহত পিইসি শিক্ষার্থীর মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:১৪ অপরাহ্ণ, ২১ নভেম্বর ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের মুলাদী উপজেলায় অটোরিকশার ধাক্কায় আহত প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষার্থী তাসমিয়া আক্তার মারা গেছে। বৃহস্পতিবার সকালে রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

উপজেলার কাজীরচর ইউনিয়নের বাসিন্দা শহিদুল ইসলাম চৌকিদারের মেয়ে তাসমিয়া আক্তার স্থানীয় কাজীরচর নয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। চলতি প্রাথমিক শিক্ষা সমাপনী (পিএসসি) পরীক্ষায় সে অংশ নিয়েছিল।

বুধবার দুপুরে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে তাকে একটি অটোরিকশা ধাক্কা দিলে গুরুতর আহত হয়।

তাসমিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে নয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম সময়ের আলোকে জানান, নয়াকান্দি এলাকায় নানা বাড়িতে থেকে পড়াশোনা করত তাসমিয়া। পড়াশোনায় ভালো ছিল সে। বুধবার বাংলাদেশ ও বিশ্বপরিচয় পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে একটি অটোরিকশা ধাক্কা দিলে সে গুরুতর আহত হলে প্রথমে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়।

মুলাদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান বরিশালটাইমসকে জানান, স্কুলছাত্রীর পরিবার তাকে বিষয়টি মুঠোফোনে অবহিত করেছে। এই ঘটনায় অভিযোগ দেওয়া পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ হবে।’

11 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন