৩ িনিট আগের আপডেট বিকাল ৫:২৩ ; রবিবার ; ফেব্রুয়ারি ২৫, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে অবরোধের সমর্থনে সড়কে টায়ার জ্বালিয়ে বিএনপির বিক্ষোভ

বরিশালটাইমস, ডেস্ক
৪:৩৬ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২৩

বরিশালে অবরোধের সমর্থনে সড়কে টায়ার জ্বালিয়ে বিএনপির বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক,বরিশাল: অবরোধের সমর্থনে বরিশালে মহাসড়কে টায়ার জ্বালিয়ে যান চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির চেষ্টাসহ ছয়টি স্থানে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা। আজ বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকালে নগর বিএনপির সদস্য আফরোজা খানম নাসরীনের নেতৃত্বে নেতাকর্মীরা কাশিপুর বাজার সংলগ্ন ঢাকা-বরিশাল মহাসড়কে টায়ারে অগ্নিসংযোগ করে।

এ সময় তারা বিক্ষোভ প্রদর্শন করে যান চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির চেষ্টা চালায়। এরপর কেন্দ্রীয় বিএনপির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহর অনুসারী বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা হাসপাতাল রোডে বিক্ষোভ মিছিল করে। কাশিপুর বাজারে ২৮ নম্বর ওয়ার্ড বিএনপির নেতাকর্মীরা মিছিল করে।

দুপুর ১টায় হাসপাতাল রোডে মহানগর ছাত্রদল ও বরিশাল-খুলনা মহাসড়কে ২৫ নম্বর ওয়ার্ড বিএনপি বিক্ষোভ মিছিল করেছে। দুপুর ২টায় নবগ্রাম রোডে বরিশাল মহানগর শ্রমিকদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করে। এ সময় নেতাকর্মীরা অবরোধ সমর্থনে বিভিন্ন স্লোগান দেয়। পাশাপাশি জাতীয় সংসদ নির্বাচনকে প্রহসনের নির্বাচন দাবি করে তা বন্ধ ও সরকারের পদত্যাগ দাবি করে। অবরোধে নগরীর লঞ্চ-বাস টার্মিনালসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে পুলিশের অবস্থান দেখা গেছে।

এদিকে যাত্রী সংকটে দূরপাল্লার বাস চলাচল বন্ধ থাকলেও অভ্যন্তরীণ রুটের সীমিত আকারে লঞ্চ চলছে। লঞ্চ টার্মিনালে অপ্রীতিকর ঘটনা এড়াতে সন্দেহভাজন যাত্রীদের তল্লাশি করতে দেখা কোস্ট গার্ড সদস্যদের। কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানিয়েছেন, নগরীর পরিবেশ স্বাভাবিক রয়েছে। কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

বরিশালের খবর, বিনোদনের খবর

আপনার ত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  সরকারের বেঁধে দেওয়া দাম মানছেন না মাংসবিক্রেতারা  নলছিটিতে ঘুমন্ত ব্যক্তিকে কুপিয়ে হত্যা, অভিযোগ স্ত্রী ও ছেলের বিরুদ্ধে  ঝালকাঠিতে পিতাকে পিটিয়ে হত্যা করলো ছেলে  কুয়াকাটায় ব্রিজ ভেঙে ট্রাক খালে: পর্যটকসহ ভোগান্তিতে স্থানীয়রা  হারলেই বাদ, তামিমের বরিশাল কীভাবে পাড়ি দেবে কঠিন পথ  বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একফ্রেমে  বিশ্ব অর্থনীতিতে সংকটের মধ্যেও ভালো অবস্থানে বাংলাদেশ : বিশ্বব্যাংকের এমডি  শিক্ষক মুরাদের বরখাস্ত চাইলেন ভিকারুননিসার ছাত্রীরা  চাঁদা দিতে না পারায় দাফন হলো না গৃহবধূর লাশ  মাদকের বিরুদ্ধে জনপ্রতিনিধিদের বিশেষ নজর দেওয়ার নির্দেশ