২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

অবৈধ ওষুধসহ আটদের একজনের কারাদণ্ড

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:০৪ অপরাহ্ণ, ২৯ মে ২০১৬

বরিশাল: উৎপাদন নিষিদ্ধ বিপুল পরিমাণ যৌন উত্তেজক ওষুধসহ তিনজনকে  বরিশাল নগরী থেকে আটক করেছে বরিশাল আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

এ সময় তাদের মধ্যে একজনকে ৫০ হাজার টাকা জরিমানা ও ১০ দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বাকি দুইজনের বয়স কম হওয়ায় তাদের মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

রোববার (২৯ মে) বেলা সাড়ে ১১টায় নগরীর সিঅ্যান্ডবি রোড কাজীপাড়া সংলগ্ন এলাকার একটি দ্বিতল ভবনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন, মো. মিরাজ, নজরুল ইসলাম এবং রিয়াজুল ইসলাম।

এপিবিএন পুলিশ সূত্র জানায়, সকালে গোপন সংবাদের ভিত্তিতে কাজীপাড়া সংলগ্ন এলাকার একটি দ্বিতল ভবনে অভিযান চাল‍ানো হয়। অভিযানে নিষিদ্ধ হলি ড্রাগস ল্যাবরেটরিজ কোম্পানির যৌন উত্তেজক ওষুধসহ তিনজনকে আটক করা হয়। জব্দকৃত ওষুধের মূল্য আনুমানিক ১৫ লাখ টাকা।

দুপুরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট সুখময় সরকার রিয়াজুল ইসলামকে ১০ দিনের কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেন। বাকি দুইজনের বয়স কম হওয়ায় তাদের মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সহকারী পুলিশ কমিশনার আসাদুজ্জামান বরিশালটাইমসকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে বরিশাল ওষুধ প্রশাসনের ড্রাগস ইন্সপেক্টর বিথি রানী মণ্ডল বরিশালটাইমসকে জানান, ৩ বছর আগে হলি ড্রাগস ল্যাবরেটরিজের উৎপাদন (উৎপাদন ব্যাচ ইউ-৭৬ নং) নিষিদ্ধ ঘোষণা করা হয়। কিন্তু গোপনে ওই কোম্পানি ওষুধ বাজারজাত করে আসছিল। এ কারণে ওষুধগুলো জব্দ করা হয়। এখানে ২০ ধরনের ওষুধ রয়েছে। এর মধ্যে মুনইশ নামের (যৌন উত্তেজক) ওষুধ বাজারে বেশি দেখা যায়।

13 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন