২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বরিশালে আইসিটি শিক্ষকের সাফল্য

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৩৬ অপরাহ্ণ, ৩১ অক্টোবর ২০১৬

বরিশাল: বরিশাল মেট্রোপলিটন কলেজের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিষয়ের প্রভাষক মোঃ আল-আমিন হোসেন বরিশাল হায়ার সেকেন্ডারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউটে (এইচএসটিটিআই) অনুষ্ঠিত ৪৬ তম ব্যাচে আইসিটি বিষয়ক ট্রেনিংয়ে প্রথম স্থান অর্জন করেছেন। ২৭ দিনের এই ট্রেনিংয়ে বরিশাল বিভাগের ৬ জেলা ও দক্ষিণাঞ্চলের বিভিন্ন কলেজের আইসিটি শিক্ষকরা অংশগ্রহণ করেন।

 

কোর্স শেষে সমাপনী পরীক্ষায় সকল আইসিটি শিক্ষকদের চেয়ে সর্বোচ্চ নম্বর পেয়ে প্রথম হন বরিশাল মেট্রোপলিটন কলেজের আইসিটি প্রভাষক মোঃ আল-আমিন হোসেন, দ্বিতীয় হয়েছেন মাদারীপুর শেখ হাসিনা উইম্যান্স অ্যাকাডেমির প্রভাষক রেবেকা পারভীন অ্যানি, তৃতীয় হন আকতার হোসেন চৌধুরী মেমোরিয়াল কলেজের প্রভাষক শুভ্রা সরকার।

 
বরিশাল মেট্রোপলিটন কলেজের আইসিটি প্রভাষক মোঃ আল-আমিন হোসেন একজন ওয়েব ডিজাইনার ও ডেভলাপার হিসেবে বরিশাল অঞ্চলে সমধিক পরিচিত। ইতোমধ্যে তিনি বিএম কলেজ সহ শতাধিক প্রতিষ্ঠানের ওয়েবসাইট তৈরী করেছেন। তিনি আইটি প্রতিষ্ঠান নেক্্রট বরিশালের প্রধান নির্বাহী কর্মকর্তা এবং সাতরং সিস্টেমস’র ওয়েবপেজ ডিজাইন ও ডেভলপমেন্ট কোর্সের ট্রেইনার হিসেবে কাজ করছেন।

 
এদিকে আইসিটি প্রভাষক মোঃ আল-আমিন হোসেনের এমন সাফল্যের খবর পেয়ে তাকে অভিনন্দন জানিয়েছেন বরিশাল মেট্রোপলিটন কলেজের অধ্যক্ষ এস এম আলী নেছার সহ কলেজের পরিচালক, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্রছাত্রীবৃন্দ। এছাড়াও অভিনন্দন জানিয়েছেন সাতরং সিস্টেমস’র ব্যবস্থাপনা পরিচালক সাংবাদিক আযাদ আলাউদ্দীন।

14 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন