২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বরিশালে আওয়ামী লীগের কার্যালয়ে হামলা ভাঙচুর

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:২৫ অপরাহ্ণ, ১৬ ডিসেম্বর ২০১৭

বরিশাল শহরে যুবলীগ নেতার স্ত্রীকে ইভটিজিং করার ঘটনাকে কেন্দ্র করে একটি ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুর হয়েছে। ওই সময় কার্যালয়ের সামনে থাকা ৩টি মোটরসাইকেলও ভাঙচুর করা হয়।

শুক্রবার (১৫ ডিসেম্বর) রাত ১০টার দিকে শহরের আমানতগঞ্জস্থ ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে এই হামলার ঘটনাটি ঘটেছে।

ওই ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুরাদ হাসান রিন্টু বরিশালটাইমসকে জানান, আমানতগঞ্জ এলাকায় অবস্থিত সিটি পার্কে সন্ধ্যায় পরিবার নিয়ে ঘুরতে যান যুবলীগ নেতা আলামিন সজীবের স্ত্রী নুসরাত।

এ সময় তাকে উদ্দেশ করে স্থানীয় বখাটে রিয়াদ নানান কটূক্তি করেন। বিষয়টি নুসরাত তার স্বামী সজীবকে জানালে তিনি পার্কে গিয়ে রিয়াদকে মারধর করেন।

সেই ঘটনার পরে রাতে ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের অফিসে সজীব উপস্থিত থাকাকালে রিয়াদ সহযোগীদের নিয়ে সেখানে এসে হামলা চালিয়ে অফিসের আসবাবপত্র ভাঙচুর করেন। এবং সজীবকে মারধর করেন। পাশাপাশি রিয়াদ ও তার সহযোগীরা বের হয়ে যাওয়ার সময় বাইরে থাকা ৩টি মোটরসাইকেলও ভাঙচুর করেন।

যুবলীগ নেতা সজীব ও তার স্ত্রী নুসরাত বরিশালটাইমসকে জানান, পার্কে বসে রিয়াদ তাকে উদ্দেশ করে গালাগাল ও নানার ধরনের আপত্তিকর কথা বলেন। সেই বিষয়টি তিনি স্বামীকে অবহিত করণে প্রতিবাদ করতে গিয়ে তার স্বামী আলামিন সজীব হামলার শিকার হন।

এই হামলার বিষয়টি বরিশাল মহানগর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক নিরব হোসেন টুটুল বরিশালটাইমসকে নিশ্চিত করে জানান, হামলাকারী যেই হোক তাদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নিতে প্রশাসনকে অনুরোধ জানানো হয়েছে।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন শেষে বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক ওহাব বরিশালটাইমসকে জানান, অভিযোগ অনুযায়ী যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।’’

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন