১২ ঘণ্টা আগের আপডেট সকাল ৯:৪৯ ; শুক্রবার ; সেপ্টেম্বর ২৪, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে আ’লীগ নেতাকে তুলে নিয়ে মারধর করলেন ছাত্রলীগ নেতা!

বরিশাল টাইমস রিপোর্ট
৯:৩৯ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০২১

বরিশালে আ’লীগ নেতাকে তুলে নিয়ে মারধর করলেন ছাত্রলীগ নেতা!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> বরিশালে স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকে তুলে নিয়ে মারধর করেছে প্রতিপক্ষরা। গত বৃহস্পতিবার রাতে বরিশাল সদর উপজেলা ভাইসন চেয়াম্যান (মহিলা) রেহেনা বেগমের ছোট ভাই রাসেল মুন্সির অনুসারী সালাম ও মিলনসহ ৭/৮ জন খলিলুর রহমানকে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় কাগাশুরা বাজারে রাসেলের কাছে তাকে নিয়ে যাওয়া হয়। সেখানে রাসেল মুন্সি তাকে বেধড়ক মারধর করেন ও হত্যার হুমকি দেন। এই ঘটনায় চরবাড়িয়া ইউনিয়ন ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান গতকাল শুক্রবার রাতে সংশ্লিষ্ট কাউনিয়া থানা পুলিশের কাছে একটি অভিযোগ করেছেন।

কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আজিমুল করিম অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করেন।

স্থানীয় সূত্র জানা যায়- কোরবানিতে কাগাশুরা গরুর হাট নিয়ে রাসেল মুন্সী এবং খলিলুর রহমানের মধ্যে বিরোধ তৈরি হয়। খলিলের অনুসারীরা কাগাশুরা গরুর হাটের ইজারা পেলে রাসেল ও তার অনুসারীরা ক্ষিপ্ত হন। এনিয়ে গরুর হাট চলাকালীন উভয়পক্ষ কয়েক দফা সংঘর্ষে জড়িয়েছে।

সূত্রটি জানায়, এ ঘটনার জেরে বৃহস্পতিবার রাতে রাসেল মুন্সির অনুসারী সালাম ও মিলনসহ ৭/৮ জন খলিলুর রহমানকে বাড়ি থেকে তুলে নিয়ে কাগাশুরা বাজারে রাসেল মুন্সির কাছে নিয়ে যায়। এরপর সেখানে রাসেল মুন্সি তাকে বেধড়ক মারধর করেন ও হত্যার হুমকি দেন।

আওয়ামী লীগ নেতার অভিযোগ, কোনো কারণ ছাড়াই রাসেল মুন্সির ক্যাডার সালাম ও মিলনের নেতৃত্বে কয়েকটি মোটরসাইকেল এসে আমাকে তুলে নিয়ে যায়। রাসেল মুন্সির কাছে নিয়ে যাওয়ার পর রাসেল আমাকে বেধড়ক মারধর করা হয়। এ ঘটনায় আমি কাউনিয়া থানায় অভিযোগ দায়ের করেছি।

তবে আওয়ামী লীগ নেতাকে মারধরসহ হুমকি দেওয়ার অভিযোগ অস্বীকার করে রাসেল মুন্সী বরিশালটাইমসকে বলছেন, আমি উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রলীগ সভাপতি, আমার সঙ্গে একজন ওয়ার্ড আওয়ামী লীগ সম্পাদকের কী হতে পারে উল্টো প্রশ্ন রাখেন। এবং থানা পুলিশে করা অভিযোগকে মিথ্যা ষড়যন্ত্রমূলক বলে অভিহিত করেন।

এই বিষয়ে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিমুল করিম বরিশালটাইমসকে বলেন, ওয়ার্ড আওয়ামী লীগের নেতা খলিলুর রহমানের অভিযোগটি খুব গুরুত্ব দিয়ে দেখছে পুলিশ। প্রমাণ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল নগরীর ২৩ নম্বর ওয়ার্ডে পুলিশের জনসচেতনতামূলক সভা  ঝালকাঠিতে যুবলীগের বর্ধিত সভাকে ঘিরে উজ্জীবিত নেতাকর্মীরা  স্ত্রীকে চাঁদে জমি কিনে উপহার দিলেন সাংবাদিক স্বামী  পায়রা বন্দর পরিদর্শনে পানিসম্পদ প্রতিমন্ত্রী  পিরোজপুরে এক যুগ পর আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত   ব্রিগেডিয়ার জেনারেল মামুনকে সরিয়ে আনিসুলকে নতুন কারা মহাপরিদর্শক নিয়োগ  হাসপাতালের ছাদের পলেস্তারা ধসে পড়ল নিচে, প্রাণে রক্ষা পেলেন ডাক্তার-স্টাফরা  বরগুনায় বিস্কুটের কার্টুনে সদ্যজাত শিশু!  বাউফলে শাহজাহান মোল্লার মৃত্যুতে শোক  তজুমদ্দিনে পূর্ব শত্রুতার জেরে বসতঘরে আগুন: অভিযোগ নেয়নি পুলিশ