১০ ঘণ্টা আগের আপডেট সকাল ৯:৪৫ ; বুধবার ; মে ১৮, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে ইয়াবাসহ মাদক বিক্রেতা শাহ আলম গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
২:১৮ অপরাহ্ণ, এপ্রিল ১, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল নগরীর কাশিপুরে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে মাদক বিক্রেতা শাহ আলমকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। এসময় সাথে থাকা সহযোগীরা পালিয়ে গেলেও উদ্ধার করা হয়েছে ৫০ পিস ইয়াবা। কারান্তরীণ ঝালকাঠি জেলার মাদক সম্রাট শাকিল খান ওরফে সেন্টুর ছোট ভাই এই শাহ আলম আইনশৃঙ্খলা বাহিনীর তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী।

একটি নির্ভরযোগ্য সূত্র জানায়- শাহ আলমের ভাই সেন্টু একাধিক মাদক মামলায় কারান্তরীণ হলেও অভিযোগ রয়েছে তিনি সেখানে বসেই মাদকের সিন্ডিকেট নিয়ন্ত্রণ করেন। বাইরে শাহ আলমসহ সহযোগী তার নির্দেশনা মেনে মাদক সরবরাহ করে থাকেন। সাম্প্রতিকালে এ সংক্রান্ত একটি প্রতিবেদন পত্র-পত্রিকায় প্রকাশ পেলে সেন্টুর পরিবার মিডিয়াপাড়ায় দৌঁড়ঝাপ শুরু করেন। এবং একটি পত্রিকায় প্রতিবাদ দিয়ে উদ্বুত পরিস্থিতি সামাল দিয়ে আইনশৃঙ্খলা বাহিনী মনযোগ কাড়ে।

কিন্তু কিছুদিন না যেতেই সেই সেন্টুর ভাই শাহ-আলম এবার ডিবি পুলিশের হাতে গ্রেপ্তার হল। মঙ্গলবার রাতে শহরের কাশিপুর এলাকায় মাদক ক্রয়-বিক্রয়ের প্রাক্কালে তাকে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেনের নেতৃত্বাধীন একটি টিম গ্রেপ্তার করে।

ডিবি পুলিশের এই কর্মকর্তা বরিশালটাইমসকে জানান, স্থানীয় কাশিপুর বাজারের অদুরে একটি দোকানের ভেতরে শাহ আলমসহ অন্তত ৫ থেকে ৬ সহযোগী মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশে ঘোরাঘুরি করছিল এমন সংবাদ পেয়ে সেখানে হানা দেন। এসময় সহযোগীরা পালিয়ে গেলেও গ্রেপ্তার শাহ আলমের শরীর তল্লাশি করে ৫০ পিস ইয়াবা পাওয়া গেছে।

এই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মেট্রোপলিটন বিমানবন্দর থানায় শাহ আলম ও তার সহযোগীদের বিরুদ্ধে ডিবি পুলিশ একটি মামলা করেছে।

ডিবি পুলিশের অপর একটি সূত্র জানায়- শহরের ৩০ নম্বর ওয়ার্ডের কলাডেমা এলাকায় বসতি গড়ে সেন্টুর পুরো পরিবার মাদক বিক্রিতে জড়িত থাকলেও অনেকেই রয়ে গেছেন ধরাছোয়ার বাইরে। মাঝে মধ্যে ডিবি পুলিশের অভিযান সেন্টু ও ছোট ভাই শাহ-আলম গ্রেপ্তার পরবর্তী হাজতবাস হলেও কিছুদিন পরে জামিনে মুক্ত হয়ে ফের মাদক বিক্রিতে জড়িয়ে পড়ে।’

বরিশালের খবর, বিভাগের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাউফলে ছেলেসহ কৃষককে কুপিয়ে ও পিটিয়ে জখম  স্বপ্নের পদ্মা সেতুতে চলতি মাসেই জ্বলবে আলো: জুনে উদ্বোধন  পটুয়াখালীতে নির্যাতনের শিকার সেই কিশোর ৬ দিন ধরে নিখোঁজ  বরিশালে ইলিশ পরিবহনের কাউন্টার বরাদ্দ নিয়ে অনিয়মের অভিযোগ  পদ্মা সেতুতে বাসের টোল ২৪০০ টাকা: মোটরসাইকেলে ১০০  বরিশালসহ দেশের ৮ বিভাগে ৫০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস  চলন্ত বাসে লাফিয়ে উঠে ডাকাত ধরলেন পুলিশ  ভোলা/ পণবাহী ট্রাকসহ ভেঙে পড়ল বিকল্প বেইলি ব্রিজ  কিডনি বিকল মেহেদী বাঁচতে চান  শ্রীলঙ্কার কাছে আর মাত্র একদিনের পেট্রোল মজুত আছে